Search
Close this search box.

বিশ্বনাথে উপজেলা আইন-শৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ উপজেলা আইন শৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১২ নভেম্বর) সকালে বিআরডিবি হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বর্ণালী পালের সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া।
বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান, থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রমা প্রসাদ চক্রবর্তী, বিশ্বনাথ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, উপজেলা শিক্ষা কর্মকর্তা মহিউদ্দিন আহমদ, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সমরেন্দ্র বৈদ্য, বিশ্বনাথ দারুল উলুম ইসলামিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা নোমান আহমদ, বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, সাংবাদিক কামাল মুন্না ও নবীন সোহেল।
সভায় বক্তারা বলেন, এলজিইডির আওতাধীন উপজেলার রামপাশা-আশুগঞ্জ সড়কের পাশের একাধিক গাছ কর্তনকারীর বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন, উপজেলার বিভিন্ন সড়কের যানজট নিরুসনের প্রদক্ষেপ গ্রহন, উপজেলা সদরসহ বিদ্যালয়গুলোতে শহীদ মিনার ও উপজেলা সদরে বঙ্গবন্ধুর প্রতিকৃতি নির্মাণের উদ্যোগ গ্রহন এবং অনিয়ম-দূর্নীতি থেকে এলাকাবাসীকে মুক্তি দেওয়ার জন্য দ্রুত আইনী জটিলতা দূর করে উপজেলার দশঘর-দেওকলস ইউনিয়ন পরিষদের নির্বাচনের তারিখ ঘোষণা করার দাবী জানান। ৩৩৩-এ কল করে উপজেলার যে কেউ নিজের কাঙ্খিত সেবা পেতে পারেন বলে সভায় প্রশাসনের পক্ষ থেকে অবহিত করা হয়।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার ওয়াহিদ আলী, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জুলিয়া বেগম, দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমির আলী, অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দন্ত চিকিৎসক আরাফাত মাসুদ, আনসার ও ভিডিপি কর্মকর্তা আমির হোসেন, সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি বিশ্বনাথ জোনাল অফিসের এজিএম প্রকৌশলী নাজমুল হাসান, বিশ্বনাথ সরকারি কলেজের প্রভাষক সঞ্জিত কুমার সাহা রায়, রামসুন্দর সরকারি অগ্রগামী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল আজিজ, হাজী মফিজ আলী বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবদুল হান্নান ইউজেটিক্স, উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য মধু মিয়া প্রমুখ।

আরও খবর