বিশ্বনাথের প্রথম অনলাইন পত্রিকা

বিশ্বনাথে সত্তরোর্ধ মহিলার ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথে আফিয়া বেগম নামের সত্তরোর্ধ এক মহিলার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি উপজেলার দেওকলস ইউনিয়নের সদুরগাঁও (সৈয়দপুর) গ্রামের মৃত রফিজ আলীর স্ত্রী।  মঙ্গলবার (৮ অক্টোবর) দুপুরে নিজ বসত ঘরের তীরের সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাগেছে, তিন সন্তানের জননী হত-দরিদ্র আফিয়া বেগমের দুই পুত্র সন্তানের মধ্যে কয়েক বছর পূর্বে বড় ছেলে তছির আলী সড়ক দূর্ঘটনায় মারা যান। পর থেকে ছোট ছেলে কয়ছর আলীর সঙ্গে তিনি বাড়িতে বসবাস করে আসছেন। হতদরিদ্র কয়ছর আলী সবজি ব্যবসা করে মা-স্ত্রী-সন্তনকে নিয়ে কোনো রকম সংসার চালিয়ে যাচ্ছেন। গত সোমবার বিকেলে খাবার খেয়ে আফিয়া বেগম নিজ বসত ঘরে প্রবেশ করেন। এরপর রাতের খাবার না খেয়ে ঘরের ভিতর থেকে দরজা বন্ধ করে নিজ রুমে ঘুমিয়ে পড়েন। গতকাল মঙ্গলবার সকালে তিনি ঘুম থেকে না উঠায় তার ছেলে ও নাত-নাতনীরা তাকে ডাকা-ডাকি করেন। কিন্ত এতে তার কোনো সাড়াশব্দ না পাওয়ায় বিষয়টি তারা বাড়ির আশপাশ লোকজনকে অবহিত করেন। খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় ঘরের দরজা ভেঙে আফিয়া বেগমকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় পুলিশ। এরপর নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।

বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে আফিয়া বেগম আত্মহত্যা করেছেন। ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।

AFTER NEWS
You might also like

Leave A Reply

Your email address will not be published.