AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে ইসমাইল আলী এন্ড আত্তর আলী ফ্যামেলী ট্রাস্ট ইউকে’র শাড়ী-লুঙ্গি বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: আগস্ট - ১০ - ২০১৯ | ৭: ৫৬ অপরাহ্ণ

DSC 1240 copy

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ‘ইসমাইল আলী (ঠাকুর মিয়া) এন্ড আত্তর আলী ফ্যামেলী ট্রাস্ট ইউকে’র উদ্যোগে তিন শতাধিক অসহায় ও দরিদ্র লোকের মধ্যে শাড়ী-লুঙ্গি বিতরণ করা হয়েছে। শনিবার (১০ আগস্ট) সকালে উপজেলার সদর ইউনিয়নের সেনারগাঁও এলাকায় স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে আনুষ্ঠানিকভাবে এই শাড়ী-লুঙ্গি বিতরণ করা হয়।
ট্রাস্টের ট্রাস্টী প্রবাসী বাবলু মিয়ার সভাপতিত্বে ও সংগঠক আব্দুল মজিদের পরিচালনায় শাড়ী-লুঙ্গি বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ পুরান বণিক কল্যাণ সিমিতির সাবেক সভাপতি আরস আলী, সাবেক সাধারণ সম্পাদক মধু মিয়া, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আশিক আলী। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন তানভির আহমদ ও স্বাগত বক্তব্য রাখেন মনির মিয়া ময়নুল।
উপস্থিত ছিলেন- এলাকার মুরব্বি তাজ উল্লাহ, ট্রাস্টের স্থানীয় কমিটির সদস্য দিপু মিয়া, নাজিম মিয়া, তোফায়েল আহমদ, লায়েক মিয়া, রিমন মিয়া, মুমিন মিয়া, মুহিবুর রহমান মুহিব, জামিল আহমদ, সায়েক আহমদ, জাবির আহমদ, রুবায়ের আহমদ, মাহিদ মিয়া প্রমুখ।

আরো সংবাদ