AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে নব নির্বাচিত চেয়ারম্যানের ভাতিজার উপর হামলা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মে - ৯ - ২০১৬ | ৭: ১০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথ উপজেলার অলংকারী ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল এর ভাতিজা মো সালমান হোসেন মারজানের উপর ছাত্রলীগ কর্মীরা হামলা করেছে। গতকাল (৮ মে ২০১৬) শুক্রবার বিকেলে স্থানীয় পনাউল্লাহ বাজারে তিনি হামলার স্বীকার হন।

জানা যায়, বিশ্বনাথ উপজেলার অলংকারী ইউনিয়নের বড়তলা গ্রামের বাসিন্দা মো সালমান হোসেন মারজান গতকাল শুক্রবার নিজ বাড়ি থেকে আনুমানিক বিকাল ৪ টার দিকে সিলেটের উদ্দেশ্যে রওয়ানা দেন। তিনি স্থানীয় পনাউল্লাহ বাজারে পৌঁছার সাথে সাথে পূর্ব থেকে উৎ পেতে থাকা ছাত্রলীগ কর্মীরা তার উপর অতর্কিত হামলা করে। এসময় তিনি গুরুতর আহত হন। পরে সিলেট ওসমানি হাসপাতালে চিকিৎসা নেন।

এ ব্যাপারে নব নির্বাচিত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল বলেন, আমার ভাতিজা নির্বাচনে প্রধান এজেন্ট থাকায় আমার প্রতিপক্ষ আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠন ছাত্রলীগের নেতাকর্মীরা তার উপর হামলা করেছে। আমি এর সুষ্ট বিচারের জোর দাবী জানাচ্ছি।

এ ব্যাপারে বিশ্বনাথ থানা নির্বাহী কর্মকর্তার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আমি হামলার খবর শুনেছি। তবে এখনও কেউ অভিযোগ দায়ের করে নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরো সংবাদ