Search
Close this search box.

প্যারোলে মুক্তি পেয়ে শপথ নিলেন জামায়াত নেতা

Facebook
Twitter
WhatsApp

file (1)নিউজ ডেস্ক :: কারারুদ্ধ জামায়াত নেতা ও আমিরাবাদ ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান মাওলানা কাজী নুরুল আলম চৌধুরী প্যারোলে মুক্তি পেয়ে শপথ গ্রহণ করেছেন। সোমবার দুপুরে তিন ঘন্টার জন্য প্যারোলে মুক্তি পেলে চট্টগ্রাম জেলা প্রশাসক মেজবাহ উদ্দিন তাকে শপথ বাক্য পাঠ করান।

নির্বাচনের দীর্ঘ ৩ মাস পর স্থানীয় সরকার মন্ত্রণালয়ের বিশেষ নির্দেশে তাকে শপথ করানো হয় বলে নিশ্চিত করে লোহাগাড়া উপজেলা নির্বাহি কর্মকর্তা ফিজনূর রহমান নয়া দিগন্তকে বলেন, নব নির্বাচিত চেয়ারম্যান নুরল আলম চৌধুরী জেলে থাকায় তাকে শপথ করানো নিয়ে জটিলতার সৃষ্টি হয়। লোহাগাড়া সদর ও আধুনগর ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বারদের শপথ যথাসময়ে অনুষ্ঠিত হলেও কাজী নুরুল আলমের বিষয়টি ঝুলে ছিল। পরে স্থানীয় সরকার মন্ত্রণালয়ের বিশেষ নির্দেশের পর জেলা প্রশাসক তাকে শপথ পাঠ করান।

এদিকে দীর্ঘদিন পর এ জামায়াত নেতার শপথ অনুষ্ঠিত হওয়ায় এলাকায় মিষ্টি বিতরণ করেছেন অনেকেই। স্থানীয় তরুণ সমাজ সেবক মুহাম্মদ আরিফ উল্লাহ চৌধুরী জানান, বিপুল ভোটে নির্বাচিত হবার পরও কুচক্রি মহলের ষডযন্ত্রের কারণে দীর্ঘদিন শপথ না হওয়ায় এলাকাবাসী বিক্ষুদ্ধ ছিল। কিন্তু তিন মাসের শেষদিনে হলেও শপথ অনুষ্ঠিত হওয়ায় এলাকায় উৎসবের আমেজ বিরাজ করছে।

উল্লেখ্য, ২১ সেপ্টেম্বর লোহাগাড়া সদর, আমিরাবাদ ও আধুনগর ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে লোহাগাড়া সদরে নুরুচ্ছাফা কোম্পানী, আধুনগরে আইয়ুব মিয়া ও আমিরবাদে কারারুদ্ধ জামায়াত নেতা মাওলানা কাজী নুরুল আলম চৌধুরী চেয়ারম্যান নির্বাচিত হন।

প্যারোলে মুক্তি পেয়ে চট্টগ্রাম জেলা প্রশাসক মেজবাহ উদ্দিনের কার্যালয়ে শপথ পাঠ করছেন আমিরাবাদের নব নির্বাচিত ইউপি চেয়ারম্যান মাওলানা কাজী নুরল আলম চৌধুরী

বিশ্বনাথনিউজ২৪ডটকম / বিএন২৪

আরও খবর

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত