Search
Close this search box.

যৌতুক মামলায় কণ্ঠশিল্পী আরেফিন রুমির বিরুদ্ধে বিচার শুরুর আদেশ

Facebook
Twitter
WhatsApp

36007_afকণ্ঠশিল্পী আরেফিন রুমির বিরুদ্ধে যৌতুকের মামলায় চার্জ গঠন করা হয়েছে। ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল ৪ এর বিচারক আরিফুর রহমান রোববার  এ চার্জ গঠন করেন।
আদালতে রুমি নিজেকে নির্দোষ দাবি করেন। আদালত আগামী ১১ই সেপ্টেম্বর সাক্ষ্যগ্রহণের জন্য পরবর্তী তারিখ  ধার্য করেছে। ২০০৮ সালের ৪ই এপ্রিল বিয়ে হয় রুমি ও অনন্যার। আরিয়ান নামে তাদের একটি তিন বছরের পুত্র সন্তান রয়েছে।
উল্লেখ্য, গত বছরের ১২ই অক্টোবর রাজধানীর মোহাম্মদপুর থানায় দায়ের করা মামলায় মোহাম্মদপুরের কাদিরাবাদ হাউজিংয়ের নিজ বাসা থেকে  গ্রেপ্তার করা হয় রুমি। সেদিন তাকে ঢাকার চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত পাঠানো হলে জামিনের আবেদন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠান বিচারক। পরদিন ৭ শর্ত পূরণ সাপেক্ষে হলফনামা দিয়ে জামিন পান রুমি। তবে জামিনের শর্ত লঙ্ঘন করায় পুনরায় জামিন বাতিল করে কারাগারে নেয়া হয়েছিল রুমিকে। মামলায় স্ত্রী অনন্যা অভিযোগ করেন,  ২০১২ সালে আমেরিকা প্রবাসী কামরুননেসাকে বিয়ে করেন রুমি।  কিছুদিন পরই দ্বিতীয় স্ত্রী নিয়ে আমেরিকায় পাড়ি জমান রুমি। পাশাপাশি বন্ধ করে দেন ছেলে ও প্রথম স্ত্রীর ভরণ-পোষণ। আমেরিকা থেকে ফিরে ২০ লাখ টাকা যৌতুকের দাবিতে নিয়মিত অনন্যার ওপর নির্যাতন করতেন। আদালতে এদিন মামলার বাদি অনন্যা উপস্থিত ছিলেন।

বিশ্বনাথনিউজ২৪ডটকম / বিএন২৪

আরও খবর

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত