Search
Close this search box.

সাবেক এমপি মুহিবুর রহমান মানিক কারাগারে

সাবেক এমপি মুহিবুর রহমান মানিক কারাগারে
সাবেক এমপি মুহিবুর রহমান মানিক কারাগারে । ছবি সংগৃহীত।
Facebook
Twitter
WhatsApp

সুনামগঞ্জ-৫ আসনের সাবেক সংসদ সদস্য মুহিবুর রহমান মানিককে কারাগারে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার (১০ অক্টোবর) বেলা ১১টায় সুনামগঞ্জের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আলমগীরের আদালতে হাজির করার পর আদালত তাকে সুনামগঞ্জ জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এদিন, কঠোর নিরাপত্তার মধ্যে মুহিবুর রহমান মানিককে সুনামগঞ্জ সদর মডেল থানার হাজত থেকে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আনা হয়। মুহিবুর রহমানের আইনজীবী আব্দুল হামিদ এ তথ্য নিশ্চিত করেছেন।

আদালত সূত্রে জানা গেছে, হাজির করার পর মুহিবুর রহমানের আইনজীবীরা তার জামিনের আবেদন করেন। তবে মামলার মূল নথি দায়রা জজ আদালতে থাকায় জামিন শুনানি আগামী সোমবার (১৫ অক্টোবর) নির্ধারণ করা হয়েছে এবং তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেওয়া হয়।

এর আগে, মঙ্গলবার (৮ অক্টোবর) রাতে ঢাকার বসুন্ধরা আবাসিক এলাকা থেকে মুহিবুর রহমানকে গ্রেফতার করা হয়। পরে বুধবার (৯ অক্টোবর) রাতে তাকে সুনামগঞ্জে নিয়ে আসা হয়।

আরও পড়ুন: এবার মামলায় আসামি হলেন সিলেট-২ আসনের সাবেক এমপি এহিয়া চৌধুরী

উল্লেখ্য, গত ৪ আগস্ট সুনামগঞ্জে বৈষম্যবিরোধী ছাত্র-জনতার ওপর হামলার ঘটনায় দায়ের করা মামলায় ৩ নম্বর আসামি তিনি। এছাড়া সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান, তিনজন সাবেক সাংসদ, অতিরিক্ত পুলিশ সুপারসহ মোট ৯৯ জনকে আসামি করে সুনামগঞ্জ আদালতে দ্রুত বিচার আইনে এ মামলা করা হয়। ২ সেপ্টেম্বর, শিক্ষার্থীদের ওপর হামলা ও সংঘর্ষের ঘটনায় আহত শিক্ষার্থীর ভাই হাফিজ আলী সুনামগঞ্জ দ্রুত বিচার আদালতের বিচারক নির্জন মিত্রের আদালতে মামলাটি দায়ের করেন।

বিশ্বনাথনিউজ২৪ডটকম / বিএন২৪

আরও খবর

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত