Search
Close this search box.

কারাগারে অসুস্থ এমএ মান্নান, সিলেট কারাগারে চলছে চিকিৎসা

কারাগারে অসুস্থ এমএ মান্নান, সিলেট কারাগারে চলছে চিকিৎসা
সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান
Facebook
Twitter
WhatsApp

সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানকে সুনামগঞ্জ কারাগারে অসুস্থ হয়ে পড়ার পর সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার কথা থাকলেও তাকে সিলেট কেন্দ্রীয় কারাগারে স্থানান্তর করা হয়েছে। সেখানেই তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে। নিরাপত্তা ও শারীরিক অবস্থার ভিত্তিতে পর্যালোচনা করে পরবর্তী সময়ে তাকে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার সিদ্ধান্ত হতে পারে।

শনিবার ৫ অক্টোবর বিকালে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে সুনামগঞ্জ থেকে সিলেট কেন্দ্রীয় কারাগারে আনা হয় এমএ মান্নানকে।

সিলেট কেন্দ্রীয় কারাগারের জেলার সাখাওয়াত হোসেন রুবেল জানান, সাবেক মন্ত্রীকে কারাগারেই চিকিৎসা দেওয়া হচ্ছে এবং হাসপাতালে নেওয়ার বিষয়ে এখনো কোনও সিদ্ধান্ত হয়নি। তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে বলেও জানান তিনি।

আরও পড়ুন: সিলেটের আবাসিক হোটেল থেকে উদ্ধার হলো ১০ বছরের শিশু

এদিকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. সৌমিত্র চক্রবর্তী শনিবার বিকালে জানান, কারাগারের ডিআইজি তাকে অবহিত করেছেন যে এমএ মান্নান অসুস্থ হয়ে পড়ায় তাকে হাসপাতালে আনার পরিকল্পনা রয়েছে। এ বিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষ প্রস্তুত রয়েছে এবং শারীরিক অবস্থার ভিত্তিতে প্রয়োজনীয় চিকিৎসার ব্যবস্থা করা হবে। মান্নান হাসপাতালে ডিভিশন সুবিধা পাবেন বলেও জানান তিনি।

উল্লেখ্য গত ৪ আগস্ট সুনামগঞ্জের ছাত্র-জনতার বিক্ষোভ চলাকালে হামলার ঘটনায় দায়ের করা মামলায় সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এজাহারভুক্ত আসামি ছিলেন। গত ১৯ সেপ্টেম্বর রাতে শান্তিগঞ্জের নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

বিশ্বনাথনিউজ২৪ডটকম / বিএন২৪

আরও খবর

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত