Search
Close this search box.

লামাকাজী ইউনিয়ন জামায়াতের সিরাতুন নবী (সা.) মাহফিল সম্পন্ন

লামাকাজী ইউনিয়ন জামায়াতের সিরাতুন নবী (সা.) মাহফিল সম্পন্ন
লামাকাজী ইউনিয়ন জামায়াতের সিরাতুন নবী (সা.) মাহফিল সম্পন্ন
Facebook
Twitter
WhatsApp

লামাকাজী ইউনিয়ন জামায়াতের উদ্যোগে সিরাতুন নবী (সা.) মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) আসরের নামাজের পর লামাকাজী পয়েন্টে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

লামাকাজী ইউনিয়ন জামায়াতের সভাপতি আব্দুল আলীর সভাপতিত্বে এবং ইউনিয়ন জামায়াতের সেক্রেটারি জুয়েল আহমদের সঞ্চালনায় মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় মজলিসে শুরার অন্যতম সদস্য ও সিলেট জেলা দক্ষিণ জামায়াতের আমির অধ্যাপক আব্দুল হান্নান।

প্রধান আলোচকের বক্তব্য রাখেন বাংলাদেশ মাজলিছুল মুফাসসিরিনের কেন্দ্রীয় সহ-সভাপতি হযরত মাওলানা আব্দুস সালাম আল মাদানী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় জামে মসজিদের খতিব ও ইমাম ক্বারী মাওলানা মতিউর রহমান।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সিলেট জেলা দক্ষিণের অফিস সেক্রেটারি আব্দুল কাইয়ুম, খাজাঞ্চি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বিশ্বনাথ উপজেলা জামায়াতের আমির নিজাম উদ্দিন সিদ্দিকী, বিশ্বনাথ উপজেলা জামায়াতের সেক্রেটারি মতিউর রহমান, বায়তুল মাল সম্পাদক আশিক আলী এবং মিসবাহুল হুদা মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা আব্দুল বাকি।

এছাড়া সিলেট মহানগরের ৩৯ নম্বর ওয়ার্ড জামায়াতের সভাপতি ফয়সল আহমদ, জামায়াত নেতা মঈন উদ্দিনসহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

আরও পড়ুন: বিশ্বনাথে জামায়াত-শিবির নেতৃবৃন্দের সাথে পূজা উদযাপন পরিষদের মতবিনিময়

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জামায়াত নেতা উবায়দুর রহমান শামিম, মাওলানা গোলাম কিবরিয়া, সুজন মিয়া, সিরাজুল ইসলাম, মুক্তার হুসাইন, আলী আহমদ, আলা উদ্দিন, রেজাউল ইসলাম, এবং আব্দুল মুমিন (কালা) প্রমুখ।

মাহফিলের শুরুতে কোরআন তেলাওয়াত করেন মাওলানা আব্দুল কাদির। অনুষ্ঠানটি বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দের উপস্থিতিতে সফলভাবে সম্পন্ন হয়।

বিশ্বনাথনিউজ২৪ডটকম / বিএন২৪

আরও খবর

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত