Search
Close this search box.

বিশ্বনাথে বিএনপি নেতৃবৃন্দের পূজামণ্ডপ পরিদর্শন

বিশ্বনাথে বিএনপি নেতৃবৃন্দের পূজামণ্ডপ পরিদর্শন
বিশ্বনাথে বিএনপি নেতৃবৃন্দের পূজামণ্ডপ পরিদর্শন
Facebook
Twitter
WhatsApp

সিলেটের বিশ্বনাথে হিন্দু ধর্মাবলম্বীদের বৃহত্তম ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে উদযাপন করা হচ্ছে। বিএনপির নেত্রী ইলিয়াস আলীর সহধর্মিণী তাহসিনা রুশদী লুনার নির্দেশনায় বিশ্বনাথ উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মো. গৌছ আলী ও সাধারণ সম্পাদক মো. লিলু মিয়ার নেতৃত্বে দলটির নেতারা পৌর এলাকার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) সন্ধ্যা থেকে পৌর এলাকার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন নেতৃবৃন্দ।

পরিদর্শনের সময় বিএনপির যুগ্ম-সম্পাদক মোনায়েম খান, সাংগঠনিক সম্পাদক আব্দুল মুমিন মামুন মেম্বার, সহ-সাংগঠনিক সম্পাদক তালুকদার মো. গিয়াস উদ্দিন, পৌর বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান, উপজেলা বিএনপির সমবায় বিষয়ক সম্পাদক হাসান মাহমুদ রিপন, উপজেলা কৃষক দলের আহ্বায়ক ইরন মিয়া, উপজেলা যুবদলের যুগ্ম-আহ্বায়ক আবদুল হান্নান বাবুল, উপজেলা সেচ্ছাসেবক দলের সদস্য সচিব আশিক রহমান রানা, সিনিয়র যুগ্ম-আহ্বায়ক নুরুজ্জামান, পৌর সেচ্ছাসেবক দলের সদস্য সচিব আহমদ দুলাল, প্রবাসী বিএনপি নেতা জাকির আহমদসহ উপজেলা ও পৌর বিএনপি এবং অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মো. গৌছ আলী বলেন, দুর্গাপূজায় প্রতিটি মণ্ডপে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে এবং পুলিশ ও আনসার মোতায়েন রয়েছে। এ বছর উৎসবটি আরও শান্তিপূর্ণভাবে উদযাপিত হচ্ছে এবং কোনো ধরনের বিশৃঙ্খলা বা অপ্রীতিকর ঘটনা ঘটতে দেওয়া হবে না।

আরও পড়ুন: বিশ্বনাথে পূজামণ্ডপ পরিদর্শনে জামায়াত নেতৃবৃন্দ

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. লিলু মিয়া বলেন, সনাতন ধর্মাবলম্বীরা যাতে নিরাপদে এবং ধর্মীয় ভাবগাম্ভীর্যের সঙ্গে পূজা উদযাপন করতে পারেন সে লক্ষ্যে প্রতিটি মণ্ডপে বিএনপির নেতাকর্মীরা সার্বক্ষণিক খোঁজ রাখছেন। তিনি আরও বলেন, বিএনপি সবসময়ই সনাতন ধর্মাবলম্বীদের পাশে ছিল, এখনও আছে এবং ভবিষ্যতেও থাকবে। উপজেলায় প্রতিটি মণ্ডপে বিএনপির পক্ষ থেকে আর্থিক সহায়তাও প্রদান করা হয়েছে।

বিশ্বনাথনিউজ২৪ডটকম / বিএন২৪

আরও খবর

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত