Search
Close this search box.

বিশ্বনাথে সাংবাদিকদের সাথে উপজেলা-পৌর জামায়াতের চা-চক্র

বিশ্বনাথে সাংবাদিকদের সাথে উপজেলা-পৌর জামায়াতের চা-চক্র
বক্তব‌্য রাখছেন জামায়াতের আমির নিজাম উদ্দিন সিদ্দিকী
Facebook
Twitter
WhatsApp

সিলেটের বিশ্বনাথে স্থানীয় সাংবাদিকদের নিয়ে চা-চক্রের আয়োজন করেছে উপজেলা ও পৌর জামায়াতের শীর্ষ নেতৃবৃন্দ। বুধবার (২ অক্টোবর) রাতে পৌর শহরের একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত এই চা-চক্রে নেতৃবৃন্দ সাংবাদিকসহ উপজেলাবাসীর সার্বিক সহযোগিতা কামনা করেন, যাতে একটি জনবান্ধব, শান্তিপূর্ণ ও সু-শৃঙ্খল উপজেলা গড়া সম্ভব হয়।

এবং তারা আগামী ৬ অক্টোবর বিশ্বনাথে উপজেলা পরিষদ মাঠে ‘উপজেলা ও পৌর জামায়াত’ এর উদ্যোগে আয়োজিত সীরাতুন্নবী (সা.) মাহফিল ও সাংস্কৃতিক অনুষ্ঠানে সকলের উপস্থিতি ও সহযোগিতা প্রত্যাশা করেন।

উপজেলা জামায়াতের আমির নিজাম উদ্দিন সিদ্দিকী বলেন, “দীর্ঘ ১৬ বছর পর দেশের মানুষ স্বাধীনতা ফিরে পেয়েছে। দেশের মানুষের বাক স্বাধীনতা হরণ করা হয়েছিল। গত ৫ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের মাধ্যমে দেশের মানুষ মুক্তি পেয়েছে। আমরা বিশ্বনাথবাসীকে নিয়ে আগামী দিনগুলোতে সকল মানুষের কল্যাণে কাজ করতে চাই। আমরা চাই দেশের সর্বস্তরের মানুষের প্রাপ্য অধিকার প্রতিষ্ঠিত হোক।”

পৌর জামায়াতে ইসলামীর আমীর মাস্টার ঈমাদ উদ্দিন বলেন, “জামায়াতে ইসলামী একটি মজলুম ও নির্যাতিত প্রাচীনতম দল। আল্লাহ’র আইন ও সৎ লোকের শাসন প্রতিষ্ঠার জন্য আমরা দীর্ঘদিন ধরে আন্দোলন করে আসছি। আগামীতে সকলের অংশগ্রহণ ও সহযোগিতায় সুন্দর একটি বিশ্বনাথ গড়তে চাই।”

চা-চক্রে উপস্থিত ছিলেন বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি রফিকুল ইসলাম জুবায়ের, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী শিপন, বিশ্বনাথ মডেল প্রেসক্লাবের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের, এবং বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্বাস হোসেন ইমরান।

আরও পড়ুন:: রামপাশা ইউনিয়ন পরিষদে প্রশাসনিক দায়িত্বে এসিল্যান্ড

উপস্থিত ছিলেন, উপজেলা জামায়াতে ইসলামীর সেক্রেটারী মতিউর রহমান, পৌরসভার জামায়াতে ইসলামীর সেক্রেটারী আব্দুস সোবহান, উপজেলা জামায়াতে ইসলামীর এসিস্টেন সেক্রেটারী আব্দুল মুকসিত আখতার, পৌরসভা জামায়াতে ইসলামীর শ্রমিক সভাপতি শাহিন আহমদ রাজু, উপজেলা জামায়াতে ইসলামীর কর্ম ও শুরা সদস্য আব্দুল মালিক, যুব বিভাগের সভাপতি গিয়াস উদ্দিন সাদী, পৌরসভা জামায়াতে ইসলামীর যুব বিভাগের সভাপতি আবু সাঈদ, রামপাশা ইউনিয়ন জামায়াতের সাবেক এসিস্টেন সেক্রেটারী তাজুল ইসলাম, দেওকলস ইউনিয়ন সভাপতি আব্দুর রহিম, সাবেক শিবির নেতা মুছন আলী, জুয়েল আহমদ, পৌরসভার ২নং ওয়ার্ড জামায়াতের সভাপতি আমজাদ আলীসহ অন্যান্য নেতৃবৃন্দ।

বিশ্বনাথনিউজ২৪ডটকম / বিএন২৪

আরও খবর

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত