Search
Close this search box.

রামপাশা ইউনিয়ন পরিষদে প্রশাসনিক দায়িত্বে এসিল্যান্ড

রামপাশা ইউনিয়ন পরিষদে প্রশাসনিক দায়িত্বে এসিল্যান্ড
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আলাউদ্দিন কাদের
Facebook
Twitter
WhatsApp

সিলেটের বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়ন পরিষদের দৈনন্দিন কার্যক্রম এবং জনসেবা অব্যাহত রাখতে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আলাউদ্দিন কাদেরকে আর্থিক ও প্রশাসনিক ক্ষমতা অর্পণ করেছে জেলা প্রশাসন।

গত ৩০ সেপ্টেম্বর সিলেট জেলা প্রশাসকের কার্যালয় থেকে স্বারক নং ০৫.৪৬.০০০০.০০৭.৯৯.০০১.২১.১০১৪ মূলে এ বিষয়ে সিলেট জেলা প্রশাসক স্বাক্ষরিত একটি চিঠি জারি করা হয়।

স্বারকে উল্লেখ করা হয়েছে যে, রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের অনুপস্থিতিতে সাধারণ জনগণের সেবা ব্যাহত হওয়ার আশঙ্কা এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতি ঘটার শঙ্কায় স্থানীয় সরকার বিভাগের স্বারক নং ৪৬.০০.০০০০.০০০.০১৭.০০৪৪.৬৮৪ এর নির্দেশনা অনুযায়ী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আলাউদ্দিন কাদেরকে রামপাশা ইউনিয়ন পরিষদে আর্থিক ও প্রশাসনিক দায়িত্ব দেওয়া হয়েছে।

রামপাশা ইউনিয়ন পরিষদে এসিল্যান্ডকে দায়িত্ব অর্পণের বিষয়টি নিশ্চিত করে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুনন্দা রায় জানান, জনগণের নিরবিচ্ছিন্ন সেবা প্রদানের লক্ষ্যে সরকার এ সিদ্ধান্ত নিয়েছে।

আরও পড়ুন :: বিশ্বনাথে স্কুল শিক্ষকের তিনটি গরু চুরি

উল্লেখ্য, রামপাশা ইউনিয়ন পরিষদের প্রায় সকল সদস্য কিছুদিন ধরে চেয়ারম্যান ইমামউদ্দিনের বিরুদ্ধে নানা অনিয়ম, দুর্নীতি, স্বেচ্ছাচারিতা, এবং ক্ষমতার অপব্যবহারের অভিযোগ এনে জেলা প্রশাসকের কাছে অনাস্থা প্রস্তাব দেন। পাশাপাশি, ছাত্র-জনতা ও ইউনিয়নের সদস্যরা চেয়ারম্যানের অপসারণ দাবিতে বিক্ষোভ ও মানববন্ধনও করে আসছিলেন।

বিশ্বনাথনিউজ২৪ডটকম / বিএন২৪

আরও খবর

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত