Search
Close this search box.

বিশ্বনাথে হা’ম’লা’র ঘটনাস্থল পরিদর্শন করে ব্যবসায়ীদের সাথে ওসির আলো’চনা স’ভা

ঘটনাস্থল পরিদর্শন করে ব্যবসায়ীদের সাথে ওসির
ব্যবসায়ীদের সাথে বিশ্বনাথ থানার ওসি রুবেল মিয়
Facebook
Twitter
WhatsApp

সিলেটের বিশ্বনাথের পুরাণ বাজার এলাকায় গত ৪ আগস্ট দূবৃত্তদের হামলায় ক্ষতিগ্রস্থ আল-হেরা শপিং সিটি পরিদর্শন করেছেন থানার অফিসার ইন-চার্জ (ওসি) রুবেল মিয়া। হামলার ঘটনায় দায়ের করা মামলার তদন্তের অংশ হিসেবে ঘটনাস্থল পরিদর্শন শেষে তিনি ব্যবসায়ীদের সাথে আলোচনা সভা করেন।

রোববার (২৯ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে শপিং সিটি মিলনায়তনে অনুষ্ঠিত এ সভায় উপজেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নের জন্য সর্বস্তরের সহযোগিতা কামনা করেন ওসি রুবেল মিয়া।

ওসি রুবেল মিয়া বলেন, “বিশ্বনাথ থানা সম্পূর্ণভাবে দালাল ও বাটপারমুক্ত। তাই যার যে প্রয়োজন তিনি সরাসরি থানায় এসে সেবা নিন। কাউকে মধ্যস্থতা করতে হবে না। কোনো এলাকায় বিশৃঙ্খলা সৃষ্টি হতে পারে এমন কোনো ইঙ্গিত পেলে আমাকে অবহিত করুন । আমি পরিস্থিতি নিয়ন্ত্রণে রেখে শান্তি প্রতিষ্ঠা করতে সর্বোচ্চ চেষ্টা করব। আমি যতদিন বিশ্বনাথে থাকব ততদিন কোনো মামলায় অযথা কাউকে হয়রানি করা হবে না। তবে অপরাধের সাথে জড়িত কেউ ছাড় পাবেন না।”

আরও পড়ুন: বিশ্বনাথে বজ্রপাতে কলেজ ছাত্রের মৃত্যু

সভায় বক্তব্য রাখেন এবং উপস্থিত ছিলেন থানার এসআই আব্দুল মান্নান, কনস্টেবল হাবিব উল্লাহ, আল-হেরা শপিং সিটির ম্যানেজিং কমিটির সভাপতি সাদিকুর রহমান, ব্যবসায়ী আব্দুস সোবহান, মিজানুর রহমান, আমিনুল ইসলাম, নানু মিয়া, আমজদ হোসেন, দিলোয়ার হোসেন সজিব, আব্দুস সামাদ, জামাল মিয়া, রাসেল আহমদ, নজরুল ইসলাম, দুলাল মিয়া, ফখর উদ্দিন, জাহেদ আহমদ, স্বপন মিয়া, বেলাল আহমদ, সেবুল মিয়া, তাজ উদ্দিন।

বিশ্বনাথনিউজ২৪ডটকম / বিএন২৪

আরও খবর

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত