Search
Close this search box.

খাজাঞ্চী ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে প্রস্তুতি সভা

খাজাঞ্চী ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন
ইস্ট লন্ডনের একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত সভা
Facebook
Twitter
WhatsApp

আর্ত সামাজিক উন্নয়নে যুক্তরাজ্য ভিত্তিক প্রতিষ্ঠিত সামাজিক সংগঠন খাজাঞ্চী ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী ও এ অঞ্চলের ইতিহাস ও ঐতিহ্য বিষয়ক ম্যাগাজিনের প্রকাশনা অনুষ্ঠান উপলক্ষে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৭ সেপ্টেম্বর) যুক্তরাজ্যের ইস্ট লন্ডনের একটি রেস্টুরেন্টে এই সভা অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি কাউন্সিলর ফলিক চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক হাবিব মিয়ার সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব‌্য রাখেন সংগঠনের উপদেষ্টা সিরাজুল ইসলাম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন রেদওয়ান আহমদ সুহেল, কামাল উদ্দিন সাবলু, আব্দুল বাসিত রফি, মাহমুদুর রহমান মান্না, আলী আসকর, আবুল কালাম, রুবেল আহমদ আফজল, এবং ইসমাইল আহমদ।

আরও পড়ুন :: ব্রিটেনে অবৈধ অভিবাসী ধরতে কঠোর অভিযানের ঘোষণা

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন কুতুব উদ্দিন। অর্থ সম্পাদক আশরাফ উদ্দিন সভায় রিপোর্ট পেশ করেন।

উল্লেখ্য, খাজাঞ্চী ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে প্রতিষ্ঠার পর থেকে আর্ত সামাজিক উন্নয়ন, মানবতার কল্যাণে মাহে রমজান ও ঈদে সহায়তা প্রদান, করোনাকালীন ও বিভিন্ন দুর্যোগে মানুষের পাশে থেকে কার্যক্রম পরিচালনা করে আসছে। সংগঠনের উদ্যোগে খাজাঞ্চী ইউনিয়নের ইতিহাস ও ঐতিহ্য বিষয়ক প্রকাশিত ম্যাগাজিনের প্রকাশনা অনুষ্ঠিত হবে আগামী ২৯ অক্টোবর ২০২৪।

বিশ্বনাথনিউজ২৪ডটকম / বিএন২৪

আরও খবর

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত