Search
Close this search box.

শেখ তাহির আলী হত্যাকাণ্ডের বিচার দা’বিতে বিশ্বনাথে শি’ক্ষার্থীদের মানব’বন্ধন

শেখ তাহির আলী হত্যাকাণ্ডের বিচার
বিশ্বনাথে শিক্ষার্থীদের মানববন্ধন
Facebook
Twitter
WhatsApp

দীর্ঘ ১৩ বছর পর সিলেটের বিশ্বনাথে যুক্তরাজ্য প্রবাসী শেখ তাহির আলী শাহ হত্যাকাণ্ডের বিচার দাবিতে সাধারণ শিক্ষার্থীরা মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে। রোববার (১৪ সেপ্টেম্বর) দুপুরে পৌর শহরের বাসিয়া সেতুতে শিক্ষার্থীদের ব্যানারে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে প্রতিষ্ঠানের ব্যানার হাতে নিয়ে অংশ নেন বিশ্বনাথ সরকারি কলেজ, মাদানিয়া মাদ্রাসা, মোহাম্মদীয়া মাদ্রাসা, ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের সহস্রাধিক শিক্ষার্থী। মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার কাছে স্মারকলিপি প্রদান করা হয়।

আরও পড়ুন :: বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকের স্থানীয় উপদেষ্টা কমিটির সভা

বিশ্বনাথ সরকারি কলেজের শিক্ষার্থী মাহবুবুর রহমানের সভাপতিত্বে এবং সেবুল আহমদের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন শিক্ষার্থী শারমিন বেগম, সুমাইয়া বেগম, সেবুল মিয়া, তানভীর আহমদ, আবু হুয়াইরা, আনোয়ার পাশা, নাদিয়া আহমদ তান্নি এবং রাজু আহমদ। বক্তারা বলেন, ১৩ বছর ধরে মামলাটি ঝুলে আছে এবং তারা দ্রুত অপরাধীদের আইনের আওতায় এনে শাস্তির দাবি জানান।

উল্লেখ্য, ২০১১ সালের ২৫ জুন রাতে পৌর শহরের নিজ বাড়িতে দুর্বৃত্তদের হামলায় নিহত হন যুক্তরাজ্য প্রবাসী ও বিশ্বনাথ সরকারি কলেজের প্রতিষ্ঠাতা সদস্য শেখ তাহির আলী শাহ। এ সময় তার ছেলে শেখ আজাদও গুরুতর আহত হন। শেখ তাহির আলী শাহ জানাইয়া গ্রামের বাসিন্দা ছিলেন।

বিশ্বনাথনিউজ২৪ডটকম / বিএন২৪

আরও খবর

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত