Search
Close this search box.

যুক্তরাজ্যে বিশ্বনাথের সাবেক জামায়াত-শিবির নেতাদের প্রীতি সভা

জামায়াত-শিবির নেতাদের প্রীতি সভা
যুক্তরাজ্যে বিশ্বনাথের সােবক জামাত -শিবির নেতাদের প্রীতি সভা
Facebook
Twitter
WhatsApp

বিশ্বনাথনিউজ২৪:: যুক্তরাজ্যে বসবাসরত বিশ্বনাথ উপজেলার বাংলাদেশ জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্র শিবিরের সাবেক নেতাকর্মীদের নিয়ে এক প্রীতি সভা অনুষ্ঠিত হয়েছে। 

গত সোমবার ইসলামী আন্দোলনের সাবেক নেতাকর্মীদের আয়োজনে লন্ডনের ময়দা গ্রিল রেস্টুরেন্টে এ সভা অনুষ্ঠিত হয়। 

সাবেক ছাত্রনেতা জমির উদ্দিনের সভাপতিত্বে এবং আব্দুর রহিম রঞ্জু ও মকসুদ খানের যৌথ পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মোস্তাক আহমদ। 

অতিথি হিসেবে বক্তব্য রাখেন আবুল কাহার আলী, নেছার আহমদ, তালিব উদ্দিন, আছহাব আহমদ, মোহাম্মদ আলী হাদী, আব্দুস সবুর চৌধুরী, আব্দুল জলিল, আমির উদ্দিন, আব্দুল মালিক, সাব্বির আহমদ, জামাল উদ্দিন রেজা, আব্দুল বাসিত রফি, উস্তার খাঁ, জমির উদ্দিন, হাজী তৈমুছ আলী, আব্দুল ইয়াহইয়া আলকাছ আলী, আব্দুল্লাহ আল ফাহিম, সাহিদ খান, মোহাম্মদ হাবিবুর রহমান হাবিব, কামাল উদ্দিন, আজিজুল রহমান, আব্দুল কাদির, মোহাম্মদ শামসুদ্দিন আহমদ, সাজ্জাদুর রহমান, মাজিদুল হক তায়েফ, মুক্তাদির আহমদ, নায়িম আহমদ, জাহেদ মিয়া, আলিম উদ্দিন খোকন, লিকন আহমদ, নাদিমুল ইসলাম খান, মোহাম্মদ জয়নুল আবেদীন, মোহাম্মদ দিলওয়ার হোসাইন, মোহাম্মদ রাকিব মিয়া, নাদির উদ্দিন, আহত আহমদ আবিদ, আব্দুল কাইয়ুম, শাহজাহান আহমদ সারজি, মোহাম্মদ সাব্বির উদ্দিন, আব্দুল জলিল, মোহাম্মদ আশরাফজ্জামান সাদ, আব্দুল হাদী, কবির আহমদ, আবুল কাসেম, নাসিম আলী, মোহাম্মদ ইফতেখার হোসাইন, আব্দুল আলিম মুছা, সালমান আহমদ, শাহিন আলম, আমির উদ্দিন, সাইফুল আলম নাসিম, মোহাম্মদ কামাল হোসাইন, শামীম আহমদ, রুহুল আমীন এবং আব্দুল আসাদ। 

আরও পড়ুন::বিশ্বনাথ আলিয়া মাদ্রাসায় জোরপূর্বক তালা ঝুলানোর প্রতিবাদে লন্ডনে জরুরি সভা

এছাড়া যুক্তরাজ্যের বিভিন্ন শহরের অনেক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন, দীর্ঘদিন ধরে বাংলাদেশের মানুষ ন্যায়বিচার ও তাদের প্রাপ্য অধিকার থেকে বঞ্চিত হয়ে আসছে। দেশে জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে সবার অধিকার নিশ্চিত করা জরুরি। এ লক্ষ্য অর্জনে বাংলাদেশ জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্র শিবির কোরআন ও হাদিসের আলোকে ন্যায়বিচার ও ইনসাফভিত্তিক একটি সুন্দর সমাজ গঠনে সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।

সভা শেষে বক্তারা দেশে সংগঠনের দায়িত্বে থাকাকালীন সময়ের স্মৃতিচারণ, সাম্প্রতিক সময়ে বাংলাদেশে স্বৈরশাসকের পতনে প্রাণ উৎসর্গকারী শহীদদের স্মরণ করেন এবং আহতদের প্রতি সমবেদনা জানান। পাশাপাশি বিজয়ীদের শুভেচ্ছা জানান।

বিশ্বনাথনিউজ২৪ডটকম / বিএন২৪

আরও খবর

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত