Search
Close this search box.

সী’মান্তে বিজিবিকে পিঠ না দে’খানোর নির্দেশ দিয়েছেন উপদেষ্টা জাহাঙ্গীর

স্বরাষ্ট্র উপদেষ্টা লেফটেন্যান্ট জেনারেল (অব.) মো. জাহাঙ্গীর আলম চৌধুরী। ছবি সংগৃহীত
Facebook
Twitter
WhatsApp

বিশ্বনাথনিউজ২৪:: স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপদেষ্টা লেফটেন্যান্ট জেনারেল (অব.) মো. জাহাঙ্গীর আলম চৌধুরী বিজিবিকে সীমান্তে পিঠ না দেখানোর নির্দেশ দিয়েছেন। আজ শনিবার সকালে বিজিবির সদর দপ্তর, পিলখানায় একটি সীমান্ত সম্মেলনে ঊর্ধ্বতন কর্মকর্তাদের উদ্দেশে তিনি এই নির্দেশনা দেন। এই নির্দেশনা আগেও অন্তর্বর্তীকালীন সরকারের স্বরাষ্ট্র উপদেষ্টা ব্রিগেডিয়ার জেনারেল (অব.) এম সাখাওয়াত হোসেন দিয়েছিলেন, এবং এবারও একই ধরনের বার্তা দেওয়া হয়েছে।

উপদেষ্টা বলেন, “সীমান্ত সুরক্ষা ও চোরাচালান প্রতিরোধ বিজিবির প্রধান দায়িত্ব। নিজেদের ওপর অর্পিত দায়িত্ব পালন করুন এবং পেশাদারিত্ব বজায় রাখুন।” বিজিবি কর্মকর্তাদের উদ্দেশে তিনি আরও বলেন, “ফেলানীর মতো হত্যাকাণ্ড আর দেখতে চাই না। সীমান্তে পিঠ প্রদর্শন করবেন না।”

আরও পড়ুন :: জাতীয় সংগীত পরিবর্তন নিয়ে যা বললেন ধর্ম বিষয়ক উপদেষ্টা

তিনি দুর্নীতির ব্যাপারেও সতর্ক করে বলেন, “দুর্নীতি কোনোভাবেই সহ্য করা হবে না। যারা ঘুষ ও দুর্নীতির সঙ্গে জড়িত, তাদের বিরুদ্ধে কঠোর শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে, প্রয়োজনে চাকরিচ্যুত করা হবে।”

সম্মেলনে বিজিবি মহাপরিচালক মেজর জেনারেল আশরাফুজ্জামান সিদ্দিকীসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এছাড়াও ভিডিও টেলি কনফারেন্সের মাধ্যমে বিভিন্ন অঞ্চলের রিজিয়ন কমান্ডার, সেক্টর কমান্ডার, ব্যাটালিয়ন কমান্ডারসহ অন্যান্য কর্মকর্তারা এতে অংশ নেন।

বিশ্বনাথনিউজ২৪ডটকম / বিএন২৪

আরও খবর

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত