Search
Close this search box.

বিশ্বনাথে এম. ইলিয়াস আলী নিয়ে যা বললেন মামুনুল হক

এম. ইলিয়াস আলী নিয়ে যা বললেন মামুনুল হক
বিশ্বনাথে পথসভায় বক্তব্য রাখছেন মাওলানা মামুনুল হক
Facebook
Twitter
WhatsApp

বিশ্বনাথ নিউজ২৪: বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মামুনুল হক বলেছেন, “সিলেটের মাটি ও মানুষের নেতা এম. ইলিয়াস আলী গুম হওয়ার পর তাঁর পরিণতি সম্পর্কে আজও পরিবার বা দেশবাসীকে জানানো হয়নি। তাঁর স্বজনরা এখনো অপেক্ষায় আছেন। এ ধরনের পরিস্থিতি মধ্যযুগীয় বর্বরতাকেও হার মানিয়েছে। ইলিয়াস আলীর অপরাধ ছিল, তিনি ভারতীয় আধিপত্যবাদের বিরুদ্ধে এবং ফ্যাসিবাদী একদলীয় রাজনীতির বিরুদ্ধে কথা বলেছিলেন। আমরা ইলিয়াস আলীর সন্ধান চাই।”

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) রাতে বাংলাদেশ খেলাফত মজলিস বিশ্বনাথ উপজেলা শাখার উদ্যোগে বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদদের আত্মার মাগফিরাত ও আহতদের সুস্থতা কামনায় বিশ্বনাথ পৌরশহরের নতুনবাজারে আয়োজিত পথসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মামুনুল হক আরও বলেন, “আমরা বাংলার মাটিতে আর কোনো ফ্যাসিবাদী শাসকগোষ্ঠী তৈরি হতে দেব না। যেন আর কোনো ইলিয়াস আলীকে উঠিয়ে নেওয়া না হয়, আর কোনো মায়ের বুক যেন খালি না হয়। এসব অন্যায় প্রতিরোধ করতে আমরা সব সময় প্রস্তুত।”

আরও পড়ুন :: বিশ্বনাথে জামায়াত নেতা রব্বানী হত্যা: সাবেক মন্ত্রীসহ ৭২ জনের বিরুদ্ধে মামলা

বিশ্বনাথ উপজেলা শাখার সভাপতি মাওলানা আব্দুল মতিনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় খেলাফত মজলিসের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, উপজেলা বিএনপি ও জামায়াতের স্থানীয় নেতৃবৃন্দসহ ধর্মপ্রাণ মুসল্লিরা উপস্থিত ছিলেন।

বিশ্বনাথনিউজ২৪ডটকম / বিএন২৪

আরও খবর

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত