Search
Close this search box.

কোনো জালিমকে ক্ষমা করা হবে না- মাসুদ সাঈদী

জালিমকে ক্ষমা করা হবে না
জামায়াতে ইসলামী কর্মী সম্মেলনে বক্তব্য রাখছেন মাসুদ সাঈদী। ছবি সংগৃহীত
Facebook
Twitter
WhatsApp

বিশ্বনাথ নিউজ২৪::: জামায়াত নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীর পুত্র মাসুদ সাঈদী বলেছেন, আওয়ামী লীগের শাসনামলে গত ১৭ বছরে ব্যাপক অত্যাচার ও জুলুম চালানো হয়েছে। “আমরা এসব অত্যাচার ও হত্যার সুবিচার চাই এবং কোনো জালিমকে ক্ষমা করা হবে না। জালিমদের প্রতি দয়া দেখানো মানে শহীদদের রক্তের প্রতি বিশ্বাসঘাতকতা হবে।”

শুক্রবার (৬ সেপ্টেম্বর) পিরোজপুরে জামায়াতে ইসলামী কর্মী সম্মেলনে তিনি এসব কথা বলেন। মাসুদ সাঈদী আরো বলেন, যারা আওয়ামী লীগের সাথে নিজেদের স্বার্থ, ব্যবসা বা চাকরি রক্ষার জন্য জড়িত ছিলেন, তাদের জন্য সাধারণ ক্ষমা থাকতে পারে। তবে যারা ফাঁসির দড়ি নিয়ে মিছিল করেছেন, তাদের ক্ষমা নেই।

মাসুদ সাঈদী দাবি করেন, আওয়ামী লীগের জন্মই ছিল হত্যার মাধ্যমে। তিনি বলেন, শেখ মুজিব ১৯৬৪ সালে প্রাদেশিক পরিষদের স্পিকার শাহেদ আলীকে সংসদে চেয়ার দিয়ে হত্যা করেছিলেন। আওয়ামী লীগের ইতিহাস ছিল হত্যার ইতিহাস। ২০১৩ সালে কৃত্রিম ট্রাইব্যুনাল থেকে আল্লামা সাঈদীর বিরুদ্ধে মিথ্যা মামলায় মিথ্যা রায় দেওয়া হয়েছিল। প্রতিবাদে উত্তেজনা ছড়িয়ে পড়লে হাসিনার নির্দেশে ৩শ’ মানুষকে গুলি করে হত্যা করা হয়। শাপলা চত্বরে আলেম সমাজ নাস্তিকদের বিচারের দাবিতে একত্রিত হলে, হাসিনার নির্দেশে হাজার হাজার আলেমকে রাতের আঁধারে গুলি করে হত্যা করা হয়।

মাসুদ সাঈদী আরও বলেন, তার বাবা পিরোজপুর-১ আসনে দুইবার এমপি ছিলেন এবং পরবর্তীতে আরো দুজন এমপি নির্বাচিত হয়েছিলেন। তিনি জানান, আল্লামা সাঈদীর পুত্র হিসেবে তার পবিত্র রক্ত তার শরীরে রয়েছে এবং আল্লাহ তাকে সেবা করার সুযোগ দিলে, তিনি নাজিরপুর, পিরোজপুর ও জিয়ানগরকে নতুন করে সাজানোর প্রতিশ্রুতি দেন।

আরও আরও পড়ুন: চাঁদাবাজদের সঙ্গে বিএনপির সম্পর্ক নেই : মির্জা ফখরুল

এসময় জেলা জামায়াতে আমির অধ্যাপক তোফাজ্জাল হোসেন ফরিদি, নায়েবে আমির আব্দুর রব, সেক্রেটারি অধ্যক্ষ জহিরুল হক, জেলা জামায়াতের সদস্য ড. আব্দুল্লাহীল আল-মাহামুদ, উপজেলা আমির আব্দুর রাজ্জাক, সেক্রেটারি কাজী মো. মোসলেউদ্দীন, বাংলাদেশ ইসলামিক ল’ইয়ার্স ফোরামের কেন্দ্রীয় কমিটির সহসভাপতি অ্যাড. আবু সাঈদ মোল্লা, সাবেক ছাত্র নেতা মো. মোস্তাফিজুর রহমান এবং ছাত্র শিবির সভাপতি আবু হানিফ শেখ উপস্থিত ছিলেন।

বিশ্বনাথনিউজ২৪ডটকম / বিএন২৪

আরও খবর

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত