Search
Close this search box.

বিশ্বনাথে এইচএসসি পরীক্ষার্থী নি খোঁ জ

Facebook
Twitter
WhatsApp

নিজস্ব প্রতিবেদক:: সিলেটের বিশ্বনাথে এক এইচএসসি পরীক্ষার্থী নিখোঁজ রয়েছেন। তার নাম নাঈম উদ্দিন (১৮) সে রামপাশা ইউনিয়নের কাদিপুর গ্রামের বাসিন্দা ও সৌদি আরব প্রবাসী সেলিম উদ্দিনের ছেলে।

গত বুধবার রাত সাড়ে ৯টা থেকে নিখোঁজ রয়েছেন নাঈম। তার মোবাইল ফোন বন্ধ রয়েছে। নাঈম দক্ষিণ সুরমা কলেজের শিক্ষার্থী এবং চলতি বছরের এইচএসসি পরীক্ষার্থী।

নিখোজের ব্যাপারে তার পরিবার পক্ষ থেকে বিশ্বনাথ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে ।

নাঈমের চাচা মুহিব উদ্দিন জানান, “বুধবার রাত সাড়ে ৯টার দিকে বিশ্বনাথ নতুন বাজার থেকে খরচাপাতি কিনে বাড়ি ফিরে নাঈম। এরপর মাকে জানিয়ে বিশ্বনাথ পুরানবাজারের মস্তুরা পয়েন্টে একজনের সাথে দেখা করতে গিয়ে আর বাড়ি ফেরেনি। রাতে বাড়ি না ফেরায় তার মোবাইল ফোনে যোগাযোগ করা হয়, কিন্তু ফোনটি বন্ধ পাওয়া যায়। ফলে পরিবারের সবাই উদ্বিগ্ন হয়ে পড়েন। আজ বৃহস্পতিবার সারাদিন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পাওয়া যায়নি।” কোথাও কোনো সুহৃদয়বান নাঈমের সন্ধান পেলে ০১৮৭৯৬৭০৭৫৮ নাম্বারে যোগাযোগ করার অনুরোধ জানাচ্ছি।’

বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রমা প্রসাদ চক্রবর্তী জানান, “নিখোঁজ ব্যক্তির দুটি মোবাইল নাম্বার নিয়ে কাজ করছে পুলিশ। বিষয়টি গুরুত্বসহকারে তদন্ত করা হচ্ছে।”

বিশ্বনাথনিউজ২৪ডটকম / বিএন২৪

আরও খবর

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত