AM-ACCOUNTANCY-SERVICES-BBB

রান্নাঘর থেকে তিন সন্তানের জনকের ঝুলন্ত লাশ উদ্ধার!

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুলাই - ৫ - ২০২৪ | ১২: ১৫ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথে রান্নাঘর থেকে আবদুল কাদির (৫১) নামে তিন সন্তানের জনকের লাশ উদ্ধার করা হয়েছে। বৃহষ্পতিবার (৪ জুলাই) দুপুুরে উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের পাহাড়পুর (ভাটগাঁও) গ্রাম থেকে তার লাশ উদ্ধার করে পুুলিশ। সে একই গ্রামের মৃত তবারক আলীর ছেলে।

পুলিশ ও পরিবার সূত্র জানায়, ভিকটিম আবদুুল কাদির দীর্ঘদিন সৌদি প্রবাসী ছিলেন। প্রায় ৪-৫ বছর থেকে দেশে অবস্থান করছিলেন পরিবারের সাথে। প্রবাসে থাকাকালেই মানসিক সমস্যা দেখা দেয় তার। দেশে ফিরে চিকিৎসা নিয়েও স্বাভাবিক জীবনে ফিরতে পারেননি তিনি। ঘটনার দিন (৩রা জুলাই) পরিবারের সদস্যদের সাথে রাতের খাবার শেষে ঘুমিয়ে পড়েন। পরদিন সকালে তার মেয়ে উঠে দেখেন রান্না ঘরে ঝুলছে পিতার লাশ। তার চিৎকারে পরিবার ও পাড়াপড়শি সবাই এসে নিচে নামান কাদিরের নিথর দেহ।

বিশ্বনাথ থানার উপপরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম বলেন, ‘খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করি। এ ঘটনায় পরিবার ও স্থানীয়দের কোনো অভিযোগ কিংবা কারো প্রতি কোন ধরণের সন্দেহ নেই। তাদের ধারণা, মানসিক বিকারগ্রস্ত হওয়ায় ভিকটিম আত্মহনন করেছেন। এ ঘটনায় আমরা একটি অপমৃত্যু মামলা নিচ্ছি।’

আরো সংবাদ