AM-ACCOUNTANCY-SERVICES-BBB

চলার পথে পানিবন্দি পরিবারের হাতে ত্রাণ তুলে দিচ্ছেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ২৯ - ২০২৪ | ৮: ২৮ অপরাহ্ণ

পানিবন্দি পরিবারের হাতে

বিশ্বনাথনিউজ২৪:: চলার পথে রোদ বৃষ্টি উপেক্ষা করে সিলেট-২ (বিশ্বনাথ-ওসমানীনগর) আসনের বিভিন্ন এলাকায় থাকা পানিবন্দিদের হাতে ত্রাণ তুলে দিচ্ছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী এবং সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরী এমপি। বন্যা শুরুর পর থেকে নিজের নির্বাচনী আসনের পাশাপাশি সিলেটের বিভিন্ন এলাকায় ত্রাণ বিতরণ সক্রিয় রয়েছেন প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী। ত্রাণ বিতরণের পাশাপাশি বিভিন্ন এলাকার বিত্তবান ও প্রবাসীদেরকে বন্যার্তদের পাশে দাঁড়ানোর জন্য দিচ্ছেন উৎসাহ।

পানিবন্দি মানুষগুলো যাতে প্রাকৃতিক ওই দূর্যোগ মোকাবেলা করতে গিয়ে কষ্ঠের মধ্যে না থাকেন সেজন্য দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন ২৪ ঘন্টার রাজনীতিবিদ উপাধি পাওয়া জননেতা শফিক চৌধুরী এমপি। সরকারের পাশাপাশি যেমন বিত্তবান ও প্রবাসীদেরকে ত্রাণ কার্যক্রমে এগিয়ে আসার আহবান জানাচ্ছেন, তেমনি প্রধানমন্ত্রীর নির্দেশনার কথা দলের সর্বস্তরের নেতাকর্মীদেরকে স্মরণ করিয়ে দিয়ে সবাইকে বন্যার্তদের খেয়াল রাখার ও তাদের পাশে থাকার জন্য দিচ্ছেন কঠোর সর্তক বার্তা।

শনিবার (২৯ জুন) সকাল থেকে সিলেটের বিশ্বনাথ উপজেলার বিভিন্ন এলাকায় সরকারি-বেসরকারি ত্রাণ বিতরণকালে বিশ্বনাথ ইউনিয়নের দন্ডপানিপুর গ্রাম এলাকায় ৫/৭টি বাড়ির মানুষকে পানিবন্দি থাকতে দেখার সাথে সাথেই গাড়ি থেকে নেমে তাদের খোঁজ-খবর নিয়েই নিজের গাড়িতে থাকা কয়েকটি ত্রাণের প্যাকেট তুলেদেন ওই বন্যার্ত পরিবারগুলোকে। যাতে ছিল চাল, ডাল, তেল, আলু, পিয়াজ’সহ কিছু শুকনো খাবার।

পথিমধ্যে ওই ত্রাণ বিতরণকালে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী এবং সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরী এমপি’র সাথে ছিলেন বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহিনা আক্তার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী প্রমুখ।

আরো সংবাদ