AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বড় বড় কথা না বলে, ত্রাণ নিয়ে বন্যার্তদের পাশে দাঁড়ান – বিশ্বনাথে প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ২৯ - ২০২৪ | ৮: ১৭ অপরাহ্ণ

ত্রাণ নিয়ে বন্যার্তদের পাশে

বিশ্বনাথনিউজ২৪:: প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী এবং সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরী এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে আওয়ামী লীগ মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে, আর খালেদা জিয়ার নেতৃত্বে বিএনপি দেশি-বিদেশী ষড়যন্ত্রকারীদের সাথে নিয়ে বার বার গ্রেনেড হামলা করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা’কে হত্যা করা পায়তারায় লিপ্ত রয়েছে। অথচ প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র কল্যাণেই সাজাপ্রাপ্ত আসামী হয়েও খালেদা জিয়া বাসায় বসে সুচিকিৎসা পাচ্ছেন। তাই বিএনপির নেতাকর্মীরা মুখে বড় বড় কথা না বলে, ত্রাণ নিয়ে বন্যার্তদের পাশে দাঁড়ান – বিশ্বনাথে প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী, ত্রাণ নিয়ে বন্যার্তদের পাশে দাঁড়ান। আওয়ামী লীগের বিরুদ্ধে ষড়যন্ত্র করে কোন লাভ হবে না, কারণ মানবতার আরেক নামই হচ্ছে ‘বাংলাদেশ আওয়ামী লীগ’। আর মানবতার মা হচ্ছেন আমাদের নেত্রী বাংলার সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার (২৯ জুন) দুপুরে নিজের পক্ষ থেকে সিলেটের বিশ্বনাথে উপজেলার দশঘর ইউনিয়নের দেমাসাধ দ্বিপাক্ষিক উচ্চ বিদ্যালয়ে এলাকার দেড় শতাধিক বন্যার্ত পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেন। পরে বিশ্বনাথ ইউনিয়নের দন্ডপানিপুর গ্রামস্থ আশ্রয়ণ প্রকল্পে বসবাসরত ১৬টি বন্যার্ত পরিবারের মাঝেও ত্রাণ বিতরণ করেন।

দশঘর ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি চান মিয়ার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক লালিন মিয়া ও যুবলীগ নেতা আব্দুল বাকীর যৌথ পরিচালনায় অনুষ্ঠিত ত্রাণ বিতরণ অনুষ্ঠানগুলোতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহিনা আক্তার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মকদ্দস আলী, দেমাসাধ দ্বিপাক্ষিক উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সমছু মিয়া লয়লুছ, দশঘর ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের মেম্বার মুহিত চৌধুরী।

এসময় অনুষ্ঠানগুলোতে দশঘর ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের মেম্বার জুবেল আহমদ, মহানগর যুবলীগের সাবেক সদস্য জহিরুল আলম চৌধুরী মাছুম, উপজেলা যুবলীগ নেতা কামরুজ্জামান সেবুল, ফজলু মিয়া, সহিদুজ্জামান সেলন, এনামুল ইসলাম এনাম, লালা মিয়া, আব্দুল হাকিম, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মোশাহিদ আলী, উপজেলা ছাত্রলীগ নেতা সিরাজুল ইসলাম রুকন, দশঘর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জাহির আহমদ, সহ সভাপতি শাহান শাহ, লোকমান আহমদ প্রমুখ’সহ বিভিন্ন শ্রেণী- পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ