AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে পিএফজি’র সভায় উপজেলা পরিষদের নব নির্বাচিতদের স’ম্মা’ন’না প্রদান

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ২৮ - ২০২৪ | ১১: ৩০ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪:: সিলেটের বিশ্বনাথে সর্বদলীয় সম্প্রীতির পিস ফ্যাসিলিটেটর গ্রুপ (পিএফজি)’র উদ্যোগে উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান ভাইস চেয়ারম্যানদ্বয়, পৌরসভা ও ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধি, রাজনীতিবিদ এবং সুশীল সমাজের প্রতিনিধিদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উপজেলা পরিষদের সভা কক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় পিএফজি’র পক্ষ থেকে উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান, মহিলা ভাইস চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান’কে সম্মাননা স্মারক প্রদান কর হয়।

‘আপনারা যে লক্ষ্যে কাজ করছেন, আমরাও সেই লক্ষ্য নিয়ে কাজ করছি। পিএফজির উদ্যোগ সংঘাত নয়, ঐক্যের বাংলাদেশ গড়ি-সবার প্রচেষ্টায় এগিয়ে যাক এটাই প্রত্যাশা করি’ স্লোগানকে সামনে রেখে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী।

পিএফজির সিনিয়র সদস্য ও পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আলতার হোসেনের সভাপতিত্বে এবং পিএফজির এ্যাম্ভাসেডর তজম্মুল আলী রাজু ও সমন্ময়কারী বদরুল ইসলাম মহসিননের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান (পুরুষ) মুহিবুর রহমান সুইট, উপজেলার দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফিজ আরব খান, বিশ্বনাথ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দয়াল উদ্দিন তালুকদার।

বক্তব্য রাখেন উপজেলার খাজাঞ্চী ইউনিয়ন বিএনপির সভাপতি ও পিএফজির সিনিয়র সদস্য আবুল বশর ফারুক, বিশ্বনাথ উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও পিএফজির সিনিয়র সদস্য আফিয়া রশিদ। এসময় অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণী- পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ