AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে বন্যার্তদের মাঝে উপজেলা চেয়ারম্যানের রান্না করা খাবার বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ২২ - ২০২৪ | ৬: ৫৩ অপরাহ্ণ

চেয়ারম্যানের রান্না করা খাবার বিতরণ

বিশ্বনাথনিউজ২৪::: সিলেটের বিশ্বনাথে উপজেলার ৯টি আশ্রয়কেন্দ্রে বন্যার্তদের মাঝে রান্না করা খাবার বিতরণ করছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী। তিনি শনিবার ও শুক্রবার উপজেলার দৌলতপুর, রামপাশা ও খাজাঞ্চি ইউনিয়নের পানিবন্ধী মানুষের খোঁজ খবর নেন এবং রান্না করা খাবার বিতরণ করেন।

রান্নাকরা খাবারের পাশাপাশি যুক্তরাজ্য প্রবাসী, সমাজসেবক মোহাম্মদ মোহাব্বত শেখের অর্থ্যায়নে উপজেলা পরিষদের চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। অসহায় পানিবন্ধী মানুষের পাশে দাঁড়িয়ে তাদেরকে সহায়তার পাশাপাশি সার্বক্ষনিক খোঁজ খবর রাখছেন।

রান্নাকরা খাবার বিতরণের সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুহিবুর রহমান সুইট, খাজাঞ্চি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান তালুকদার গিয়াস উদ্দিন, বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন, যুক্তরাজ্য প্রবাসী মাসুক মিয়া, সমাজসেবক বাবুল মিয়া, মাহতাব উদ্দিন, সংগঠক জয়নাল আবেদীন, ইউপি সদস্য আঙ্গুর মিয়া, সংগঠন জাহাঙ্গীর আলম, নিজাম উদ্দিন, মিজানুর রহমান নাঈম, আখলিছ আলী, দিলোয়ার হোসেন, আনসার আলী প্রমুখ।

এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী বলেছেন, এই দুর্যোগে পানিবন্ধী মানুষের পাশে থাকা প্রত্যেকের নৈতিক দায়িত্ব। নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে এসে পানিবন্ধী মানুষকে সহযোগিতা করা খুবই দরকার। তিনি বলেন, বন্যার খবর শুনে প্রবাসীরাও বিদেশে ভাল নেই। তারা সেখান থেকে যার যার সাধ্যমত ত্রাণ দিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছেন। প্রবাসীদের পাশাপাশি দেশের বৃত্তবানরা বানভাসী মানুষের পাশে দাঁড়ানোর অনুরোধ করছি।

আরো সংবাদ