AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে ‘রজকপুর শাহী ঈদগাহ’র উ’দ্বো’ধ’ন করলেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ১৪ - ২০২৪ | ৯: ১৯ অপরাহ্ণ

রজকপুর শাহী ঈদগাহ

বিশ্বনাথনিউজ২৪:: প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী এবং সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী এমপি বলেছেন, বঙ্গবন্ধুর পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা’ই সততা ও নিষ্ঠার সাথে মানুরে কল্যাণে কাজ করে যাচ্ছেন। আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই বাংলাদেশের ব্যাপক উন্নয়ন হচ্ছে, সিলেট-২ আসনবাসীও নিজেদের কাঙ্খিত উন্নয়ন থেকে বঞ্চিত থাকবেন না। তবে উন্নয়নের জন্য এলাকাবাসীর সার্বিক সহযোগীতার প্রয়োজন রয়েছে। তাই সরকারের পাশাপাশি এলাকার উন্নয়নে প্রবাসী ও বিত্তবানদেরকে আরোও এগিয়ে আসতে হবে।

শুক্রবার (১৪ জুন) দুপুরে সিলেটের বিশ্বনাথ উপজেলার রজকপুর গ্রামে এলাকাবাসীর উদ্যোগে ‘রজকপুর শাহী ঈদগাহ’র উদ্বোধন উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেন।

রজকপুর গ্রামের প্রবীন মুরব্বী বশারত আলীর সভাপতিত্বে ও ধারাভাষ্যকার একেএম তুহেমের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, কারিকোনা গ্রামের মুরব্বী তজম্মুল আলী। সভার শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন রজকপুর জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আশরাফুজ্জামান, স্বাগত বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সদস্য মনোহর হোসেন মুন্না এবং শেষে দোয়া পরিচালনা করেন মাওলানা কামরুল ইসলাম ছমির।

অনুষ্ঠানে এসময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমদ, যুগ্ম সম্পাদক মকদ্দস আলী, সদস্য শেখ আজাদ, কাউন্সিলর রফিক হাসান, পৌর আওয়ামী লীগের আহবায়ক আব্দুল জলিল জালাল, যুগ্ম আহবায়ক মহব্বত আলী জাহান, সদস্য এমদাদ হোসেন নাঈম, জাবেদ আহমদ, সাইদুল ইসলাম, ওমর খান, বিশ্বনাথ ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক শাহ নেওয়াজ চৌধুরী সেলিম, সাবেক সভাপতি সুফি শামছুল ইসলাম, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান বদরুল, প্রবাসী হামিদুর রহমান চৌধুরী, উপজেলা যুবলীগ নেতা আব্দুল হক, ফয়জুল ইসলাম জয়, উপজেলা ছাত্রলীগ নেতা সিরাজুল ইসলাম রুখন, উজ্জ্বল আহমদ, কয়েস আহমদ, সাইদুল ইসলাম, রাকিব আলী প্রমুখ’সহ বিভিন্ন শ্রেণী-পেশার নেতৃবৃন্দ।

আরো সংবাদ