AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে বাস-লেগুনার মুখোমুখি সংঘ’র্ষ – নিহত ২

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ১৩ - ২০২৪ | ৫: ২৬ অপরাহ্ণ

মুখোমুখি সংঘ'র্ষ

নিজস্ব প্রতিবেদক ::সিলেট-সুনামগঞ্জ হাইওয়ে সড়কে বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ২ জন নিহত ও ১ জন গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার (১৩ জুন) সকাল সাড়ে ৭টার দিকে বিশ্বনাথ উপজেলার লামাকাজী ইউনিয়নের সিরাজপুর কাজীবাড়ীর পশ্চিমে সাহেবনগর পয়েন্টে সিলেট-সুনামগঞ্জ হাইওয়ে সড়কে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার পাইকাপন গ্রামের বদরুল আলমের ছেলে শিব্বির আহমেদ (৪২) ও একই গ্রামের কওছর আলমের ছেলে শাহিন মিয়া (২৮)।

ঘটনাস্থল থেকে গুরুতর আহত লেগুনার চালক নাইমকে (১৮) আশঙ্কাজনক অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সকাল সাড়ে ৭টার দিকে বিশ্বনাথ উপজেলার লামাকাজী ইউনিয়নের সিরাজপুর কাজীবাড়ীর পশ্চিমে সাহেবনগর পয়েন্ট সংলগ্ন সিলেট-সুনামগঞ্জ হাইওয়ে সড়কে সিলেটগামী নম্বরবিহীন একটি লেগুনার সাথে সুনামগঞ্জগামী শ্যামলী পরিবহনের একটি বাসের (ঢাকা-মেট্টো-ব ১৫-২৬৪৭) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই লেগুনার ২ যাত্রী নিহত হন।

বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রমাপ্রসাদ চক্রবর্তী। তিনি বলেন, ‘এই বিষয়ে পরবর্তী আইনি পদক্ষেপ নেবে জয়কলস হাইওয়ে পুলিশ।’

আরো সংবাদ