Search
Close this search box.

কামাল বাজার ইউনিয়নে ৫ শতাধিক বন্যার্তদের মাঝে বিএনপির ত্রাণ বিতরণ

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার কামাল বাজার ইউনিয়নে বিএনপির পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার (৬ জুলাই) সকালে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে আন্ষ্ঠুানিকভাবে ইউনিয়নের ৫ শতাধিক মানুষের মাঝে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। সিলেট জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আলী আহমদের সার্বিক তত্ত্বাবধানে ও যুক্তরাজ্য প্রবাসী সাহেদ চৌধুরীসহ প্রবাসীদের অর্থায়নে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

কামাল বাজার ইউনিয়ন বিএনপির সভাপতি হাজী গুলজার আলীর সভাপতিত্বে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সভাপতি হাজী সাহাব উদ্দিন।

কামাল বাজার ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক দিলোয়ার হোসেন, সহ সাধারণ সম্পাদক সুমন আহমদ বিপ্লব ও সাংগঠনিক সম্পাদক আব্দুর রহিমের যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সুহেল ইবনে রাজা, যুগ্ম সাধারণ সম্পাদক মুহিবুর রহমান মুহিব, জেলা বিএনপির সাবেক সহ ক্ষুদ্র ঋণ বিষয়ক সম্পাদক এনামুল হক মাক্কু। বক্তব্য রাখেন বিএনপি নেতা মঞ্জুর মিয়া, মাসুক আহমদ ও যুবদল নেতা মাসুদ চৌধুরী।

শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন বিএনপি নেতা আব্দুস শাকুর শফিক এবং মোনাজাত পরিচালনা করেন তালিবপুর জামে মসজিদের ইমাম হাফিজ মাওলানা আব্দুল কাদির।

এসময় উপস্থিত ছিলেন কামাল বাজার ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আব্দুল মন্নান, বিএনপি নেতা নূর আলী, সাহেদ আহমদ, আব্দুল বাছিত, সমছু মিয়া, সোনা মিয়া, মোবারক আলী, সামছু উদ্দিন শুভ, ফয়ছল আহমদ, সাইদুর রহমান, আমির আলী, সুরমান আলী, ছাইফুল ইসলাম, রোশন আলী, কবির আহমদ প্রমুখ।

আরও খবর