AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে বন্যার্তদের জন্য ২০০০ প্যাকেট খাদ্যসামগ্রী উপহার আনলেন নুনু মিয়া

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুলাই - ৩ - ২০২২ | ১২: ৪৫ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের জন্য প্রধানমন্ত্রীর দেওয়া উপহার হিসেবে ২ হাজার প্যাকেট খাদ্যসামগ্রী আনলেন উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা এসএম নুনু মিয়া। দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান’র সাবির্ক সহযোগিতায় তিনি এই বরাদ্দ পান।

বিশ্বনাথ পৌর এলাকার বন‌্যার্ত মানুষের মাঝে বিতরণের জন‌্য শনিবার (২ জুলাই) বিকেল ৩টায় উপজেলা পরিষদে বিশ্বনাথ পৌর আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দের কাছে উপহার সামগ্রী হস্তান্তর করেন করেন উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা এসএম নুনু মিয়া।

বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামী লীগের সহ সভপাতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক।

পৌর আওয়ামী লীগের আহবায়ক আব্দুল জলিল জালাল’র সভাপতিত্বে ও যুগ্ন আহবায়ক আলতাব হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) আসমা জাহান সরকার, থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান ও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ।

এসময় বিশ্বনাথ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরশ আলী গণি, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি হাজী ইরন মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মকদ্দছ আলী, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল ইসলাম সিরাজ, আব্দুল আজিজ সুমন, প্রচার সম্পাদক নিখিল পাল, দপ্তর সম্পাদক সাহিদুর রহমান সাহিদ, বন ও পরিবেশ সম্পাদক রুনু কান্ত দে, ত্রাণ ও সমাজ কল‌্যাণ সম্পাদক হাজী আব্দুল মতিন, সদস্য নিজাম উদ্দিন, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মহব্বত আলী, সদস্য দবির আহমদ, সাইদুল ইসলাম ও সেচ্ছাসেবক লীগ নেতা সিজিল মিয়াসহ উপজেলা, পৌর আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপসস্থিত ছিলেন।

আরো সংবাদ