AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে ইউনিয়ন ইন্স্যুরেন্সের খাদ্যসামগ্রী বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ২৯ - ২০২২ | ১০: ৪৫ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: পাহাড়ি ঢল ও টানাবর্ষণে মাসখানেকের ব্যবধানে ফের বন্যায় কবলিত সিলেটের বিশ্বনাথ উপজেলা ও পৌর এলাকার বন্যার্ত ৫ শতাধিক পরিবারের মধ্যে ‘ইউনিয়ন ইন্স্যুরেন্স’র পক্ষে থেকে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী। বুধবার (২৯ জুন) সকালে উপজেলার বিশ্বনাথ ও রামপাশা ইউনিয়নের এবং পৌর এলাকার প্রত্যেক ওয়ার্ডে ‘ইউনিয়ন ইন্স্যুরেন্স’র খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

খাদ্যসামগ্রী বিতরণের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শফিক চৌধুরী বলেন, সিলেট-সুনামগঞ্জ দ্বিতীয় বারের মতো বন্যা কবলিত হওয়ার পর থেকে সরকার, আওয়ামী লীগের নেতাকর্মী ও প্রবাসীদের পাশাপাশি বিভিন্ন বেসরকারি প্রতিষ্ঠান আর্তমানবতার সেবায় এগিয়ে এসেছে। এটাই মানবতার শিক্ষা। ইউনিয়ন ইন্স্যুরেন্স মতো যারা সিলেটের বাইরে থেকে এসে সিলেটের এই দূর্দিনে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞতার শেষ নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময়ই বন্যার্তদের পাশে রয়েছেন বলে ক্ষতিগ্রস্থ মানুষেরা খাবারের জন্য কষ্ট করছেন না। আর পর্যায়ক্রমে ক্ষতিগ্রস্থদের পুনর্বাসন করবে সরকার।

বিশ্বনাথে ৫ শতাধিক বন্যার্তদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণের পর ওই দিন বিকেল ‘ইউনিয়ন ইন্স্যুরেন্স’র পক্ষ থেকে সুনামগঞ্জ জেলায় আরও ১২০০ বন্যার্ত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী করা হয়। বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে ছিল- চাল, ডাল, আলু, চিড়া, মুড়ি, গুড়, বিস্কুট, ওরস্যালাইন, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট।

ইউনিয়ন ইন্স্যুরেন্স কোম্পানীর মুখ্য নির্বাহী কর্মকর্তা তালুকদার মো. জাকারিয়া হোসেনের সভাপতিত্বে ও বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মকদ্দছ আলীর পরিচালনায় খাদ্যসামগ্রী বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, পৌর আওয়ামী লীগের আহবায়ক আব্দুল জলিল জালাল, যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, মহব্বত আলী জাহান, ইউনিয়ন ইন্স্যুরেন্সের প্রশাসন ও জনসংযোগ বিভাগের ইভিপি আশরাফুল হক ঝন্টু, উপ-ব্যবস্থাপক জসিম উদ্দিন, সিলেট শাখার প্রধান এভিপি সাইদুল আলম চৌধুরী।

অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য নিজাম উদ্দিন, বিশ্বনাথ ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক শাহনেওয়াজ চৌধুরী সেলিম মেম্বার, যুগ্ম আহবায়ক আব্দুর রুপ, আওয়ামী লীগ নেতা ইছাক আলী মেম্বার, মশাহিদ আলী, রকন মিয়া, নুরুল ইসলাম বুলবুল, সায়েদ আহমদ, উপজেলা কৃষক লীগের সভাপতি সোরাব আলী, যুবলীগ নেতা জয়নাল আবেদীন, ছাত্রলীগ নেতা সিরাজুল ইসলাম রুকন, মিয়াদ আহমদ তালুকদার প্রমুখ।

আরো সংবাদ