AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে প্রবাসী পরিবারের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ২৯ - ২০২২ | ১০: ৩০ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: পাহাড়ি ঢল ও টানাবর্ষণে মাসখানেকের ব্যবধানে ফের বন্যায় কবলিত সিলেটের বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের বন্যার্ত সাড়ে ৩ শতাধিক পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার (২৯ জুন) দুপুরে ইউনিয়নের হলি চাইল্ড স্কুল মিলনায়তনে যুক্তরাজ্য প্রবাসী ছবুর আলী ও শিরিন আলী চৌধুরীর পরিবারের পক্ষ থেকে ওই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

প্রধান অতিথি হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও স্থানীয় সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী। তিনি বলেন, সরকারের পাশাপাশি আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে বন্যায় ক্ষতিগ্রস্থদের সহযোগীতায় এগিয়ে আসতে হবে। মাসখানেকের ব্যবধানে বিশ্বনাথ তথা সিলেট-সুনামগঞ্জ দ্বিতীয় বারের মতো কবলিত হওয়ার ফলে ওই অঞ্চলের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বাধীন সরকারের নেতৃত্বে পর্যায়ক্রমে ক্ষতিগ্রস্থদের পুনর্বাসন করা হবে।

বীর মুক্তিযোদ্ধা আজমান আলীর সভাপতিত্বে ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিকের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, উপ-দপ্তর সম্পাদক নূরুল হক, পৌর আওয়ামী লীগের আহবায়ক আব্দুল জলিল জালাল, রামপাশা ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের মেম্বার জামাল আহমদ।

এসময় উপস্থিত ছিলেন আশুগঞ্জ আর্দশ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ রেন্টু আলী, রামপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ শরিফ, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল আহাদ লিয়াকত, আওয়ামী লীগ নেতা নিজাম উদ্দিন, ওয়ারিছ আলী, গেদা মিয়া, আব্দুল বাতিন, শফিক মিয়া, আইয়ুব আলী, আখতারুজ্জাম তারেক, হলি চাইল্ড স্কুলের প্রধান শিক্ষক মাও মুজাক্কির নানু চিশতী, শিক্ষক আজিমুর রাহমান রাজন, তৌহিদুর রহমান রুহিন প্রমুখ নেতৃবৃন্দ।

আরো সংবাদ