AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে বন্যার্তদের মাঝে সরুয়ালা ফাউন্ডেশন ট্রাস্টের চাল বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ২৫ - ২০২২ | ৯: ০০ অপরাহ্ণ

বিশ্বনাথ নিউজ ২৪:: পাহাড়ি ঢল ও টানাবর্ষণে মাসখানেকের ব্যবধানে ফের বন্যায় কবলিত সিলেটের বিশ্বনাথ উপজেলা ও পৌর এলাকার বন্যার্ত প্রায় সাড়ে ৩ শতাধিক পরিবার মধ্যে জনপ্রতি ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে। শনিবার (২৫ জুন) সকালে সরুয়ালা ফাউন্ডেশন ট্রাস্ট ইউকের উদ্যোগে ওই চাল বিতরণ করা হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক।

বরইগাঁও গ্রামস্থ ইউসুফ মিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার পরিচালক নূরুল ইসলামের সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য সাইদুল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন দক্ষিণ বিশ্বনাথ বালিকা উচ্চ অ্যান্ড মহিলা কলেজ উন্নয়ন কমিটির সভাপতি আব্দুল জলিল রবান, বিশ্বনাথ প্রেসক্লাব সভাপতি তজম্মুল আলী রাজু, শিক্ষানুরাগী এমদাদুর রহমান। এসময় উপস্থিত ছিলেন শিক্ষানুরাগী হাজী ফজলুর রহমান, ব্যবসায়ী তাহিদ মিয়া, মুরব্বী মনু মিয়া।

এরপর দুপুরে পৌর শহরের নোয়াগাঁও জামে মসজিদ প্রাঙ্গনে সরুয়ালা ফাউন্ডেশন ট্রাস্ট ইউকের উদ্যোগে এলাকাবাসীর মধ্যে চাল বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন বিশ্বনাথ ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার হাজী আব্দুল মন্নান, উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য সাজিদ আলী, এলাকার মুরব্বী হাজী আব্দুল হামিদ, রহিমুল ইসলাম, ইকবাল হোসেন, দিলোয়ার হোসেন, আব্দুর রহমান প্রমুখ।

আরো সংবাদ