AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে বন্যার্তদের মাঝে ‘আবুল মাল ও পংকি খান’ স্মরণে খাবার বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ২৫ - ২০২২ | ১১: ৩৫ অপরাহ্ণ

বিশ্বনাথ নিউজ ২৪:::  পাহাড়ি ঢল ও টানাবর্ষণে মাসখানেকের ব্যবধানে ফের বন্যায় কবলিত সিলেটের বিশ্বনাথ উপজেলার দেওকলস ইউনিয়নের বিভিন্ন এলাকার বন্যার্তদের মধ্যে ‘সদ্য প্রয়াত গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত ও বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংখি খান’ স্মরণে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে। শনিবার (২৫জুন) বন্যার্তদের মধ্যে ওই খাবার বিতরণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া।

খাবার বিতরণকালে উপজেলা পরিষদের চেয়ারম্যান নুনু মিয়া বলেছেন, দেশ ও জাতির জন্য অনেক কিছু করে গিয়েছেন সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত। মুহিত (স্যার) থাকলে আজ বন্যা কবলিত মানুষের দুঃদর্শায় তাদের পাশে থাকতেন। আজ তাঁর শুন্যতা সিলেটবাসী টের পাচ্ছেন। একইভাবে আলহাজ্ব পংকি খানের শূন্যতাও উপজেলাবাসী টের পাচ্ছেন। তিনি আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা’র নেতৃত্বাধীন সরকার বন্যার্তদের পাশে আছে। তাই ত্রাণের জন্য বা খাবারের জন্য কাউকে কষ্ট বা দূর্ভোগ পোহাতে হবে না। প্রধানমন্ত্রীর চিন্তা-চেতনায় দেশ ও জাতির উন্নয়র বা কল্যাণ ছাড়া আর কিছুই নেই।

এলাকার বিভিন্ন স্থানে রান্না করা খাবার বিতরণকালে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর চৌধুরী, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোহাম্মদ আসাদুজামান, আখদ্দুছ আলী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আব্দুল মতিন, পৌর আওয়ামী লীগের সদস্য ফিরোজ খান, দবির মিয়া, দেওকলস ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মোমিন, যুগ্ম সম্পাদক আনছার আলী, আওয়ামী লীগ নেতা নিশি পাল, সমসপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সহ সভাপতি আছকর আলী, প্রধান শিক্ষক মোহাম্মদ আনছার আহমদ, এলাকার মুরব্বী মরম আলী, ছোয়াব আলী, উস্তার আলী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের প্রচার সম্পাদক সিজিল মিয়া, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ফয়জুল ইসলাম জয়, সংগঠক ফজল খান, ইশতিয়াক খান প্রমুখ।

আরো সংবাদ