AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে ‘ইসলামের প্রচার প্রসারে বঙ্গবন্ধুর অবদান’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মার্চ - ২২ - ২০২২ | ১১: ০৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু অত্যান্ত সাহসিকতার সাথে ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছিলেন। ইসলাম ধর্মের সঠিক তথ্য, সঠিক ইতিহাস ও সঠিক শিক্ষা নেওয়ার জন্য ইসলামিক ফাউন্ডেশন করা হয়েছিল। ইসলাম ধর্ম শান্তির ধর্ম, ইসলাম ধর্মে মারামারি কাটাকাটি নেই এইগুলো আমাদেরকে বিশ্বাস করতে হবে।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা একজন ধার্মিক। তিনি ফজরের নামাজ আদায় করে পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্যদিয়ে রাষ্ট্রীয় কাজ শুরু করেন। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলেই আলেমরা সঠিক মূল্যায়ন পাচ্ছেন।

তিনি মঙ্গলবার (২২ মার্চ) দুপুরে সিলেটের বিশ্বনাথ উপজেলা বিআরডিবি হলরুমে ইসলামিক ফাউন্ডেশনের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত ‘ইসলামের প্রচার প্রসারে বঙ্গবন্ধুর অবদান’ শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

বিশ্বনাথ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আছমা জাহান সরকারের সভাপতিত্বে ও ইসলামিক ফাউন্ডেশন বিশ্বনাথের মডেল কেয়ারটেকার বদরুল আলম চৌধুরী শিপুর সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামিক ফাউন্ডেশন সিলেটের সাবেক পরিচালক ফরিদ উদ্দীন আহমেদ, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আমির আলী চেয়ারম্যান, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, পৌর আওয়ামী লীগের আহবায়ক আব্দুল জলিল জালাল ও যুগ্ম আহবায়ক মহব্বত আলী জাহান, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ বুরহান আহমদ রুবেল।

সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন হাফিজ মনির উদ্দীন ও স্বাগত বক্তব্য রাখেন ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড সুপারভাইজার মোহাম্মদ জামাল উদ্দিন। সভা শেষে মোনাজাত পরিচালনা করেন মাওলানা ফজলুল হক।

এসময় উপস্থিত ছিলেন ইসলামিক ফাউন্ডেশনের সাধারণ কেয়ারটেকার হাফিজ উদ্দীন খান, সাইদুর রহমান, মোবাশ্বির আহমদ সুমন, সংগঠক মারফত আলী, নজরুল ইসলাম প্রিন্স, ছাত্রলীগ নেতা জুবায়ের আহমদ জয়, সিরাজুল ইসলাম রুকন, মিয়াদ আহমদ তালুকদার, জাকির হোসেন মামুন, মাহবুবুর রহমান দোয়েল প্রমুখ।

আরো সংবাদ