Search
Close this search box.

বিশ্বনাথে প্রবাসীর উদ্যোগে শাড়ী-লুঙ্গি-কম্বল বিতরণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সিলেট-২ আসনের সাবেক সাংসদ আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, সরকারের পাশাপাশি প্রবাসীরা নিজেদের কষ্ঠার্জিত অর্থ দিয়ে দেশের অবহেলিত-বঞ্চিত অসহায়-গরীব মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। মুক্তিযুদ্ধের সময় থেকে দেশ ও জাতির অগ্রগতিতে প্রবাসীদের অবদান অস্বীকার করার কোন সুযোগ নেই। তাই প্রবাসীরা যাতে করে আরও বেশি বেশি করে দেশমুখীহন সেজন্য আমাদের সবাইকে ঐকবদ্ধভাবে সুষ্ঠ, সুন্দর ও শান্তিময় নিরাপদ পরিবেশ সৃষ্টি করতে হবে। দেশে প্রবাসীদের বিনিয়োগ বৃদ্ধি পেলে দেশে কর্মসংস্থান সৃষ্টির পাশাপাশি আমাদের দেশ আরও এগিয়ে যাবে।

তিনি শনিবার (৫ ফেব্রæয়ারী) দুপুরে সিলেটের বিশ্বনাথ পৌর শহরের শাহজিরগাঁও গ্রামে ‘শেখ নেছার আহমেদ যুব ও ক্রীড়া সমাজ কল্যাণ সংস্থা’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রবাসী শেখ নেছার আহমদের মায়ের মৃত্যুবার্ষিকী উপলক্ষে শেখ মামুন উল্লাহ ক্রিকেট একাডেমীর উদ্যোগে এলাকার ৩ শতাধিক গরীব-অসহায় পরিবারের সদস্যদের মধ্যে শাড়ী-লুঙ্গি-কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

কারিকোনা জামে মসজিদের মোতাওয়াল্লি সিরাজ আলীর সভাপতিত্বে এবং শেখ নেছার আহমেদ যুব ও ক্রীড়া সমাজ কল্যাণ সংস্থার সভাপতি রফিক আলী ও সাধারণ সম্পাদক শাহাব উদ্দিনের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, যুগ্ম সম্পাদক আমির আলী চেয়ারম্যান, মকদ্দছ আলী, উপ-দপ্তর সম্পাদক নূরুল হক, কার্যনির্বাহী সদস্য ও রামপাশা ইউনিয়ন চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, শেখ নেছার আহমেদ যুব ও ক্রীড়া সমাজ কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রবাসী শেখ নেছার আহমেদ, পৌর আওয়ামী লীগের আহবায়ক আব্দুল জলিল জালাল, উপজেলা কৃষক লীগের সভাপতি ছোরাব আলী, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, উপজেলা সেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক। সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন শাহজিরগাঁও জামে মসজিদের মোয়াজ্জিন হাফিজ আতিকুর রহমান।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, উপজেলা কৃষক লীগের সহ সভাপতি প্রবাসী আহমদ আলী, সাধারণ সম্পাদক আব্দুল হান্নান বদরুল, উপজেলা শ্রমিক লীগের সভাপতি হাজী আমির আলী, কেন্দ্রীয় শেখ রাসেল মেমোরিয়াল সমাজ কল্যাণ সংস্থার সহ সভাপতি আফতাব উদ্দিন, জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাংগঠনিক কবিরুল ইসলাম কবির, জেলা শেখ রাসেল মেমোরিয়াল সমাজ কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, উপজেলা সেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি বদরুল আলম, উপজেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি সেলিম আহমদ, আওয়ামী লীগ নেতা আনছার আলী, মশাহিদ আলী, জয়নাল আবেদীন, প্রবাসী গৌছ আলী, কেন্দ্রীয় ধ্রæবতারার সাংগঠনিক সম্পাদক আব্দুল বাতিন, জেলা ধ্রুবতারার সাধারণ সম্পাদক আবু সুফিয়ান, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জুবায়ের আহমদ জয় এবং শেখ নেছার আহমেদ যুব ও ক্রীড়া সমাজ কল্যাণ সংস্থা ও শেখ মামুন উল্লাহ ক্রিকেট একাডেমীর নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ।

আরও খবর