AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে ৭ই মার্চ উপলক্ষে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মার্চ - ৮ - ২০২১ | ১২: ৫০ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে সিলেটের বিশ্বনাথ উপজেলা প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

রোববার সকালে উপজেলা বিআরডিবি হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক বর্ণালী পাল’র সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোহাম্মদ আমির আলী চেয়ারম্যানের পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. কামরুজ্জামান, বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মূসা, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, মুক্তিযোদ্ধা মনির উদ্দিন আহমদ, উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা শহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিয়ষক সম্পাদক মাহবুবুর রহমান লিলু, বিশ্বনাথ প্রেসক্লাব সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিন ও সাংবাদিক নবীন সুহেল।

আলোচনা সভা শেষে রচনা, চিত্রাংকন ও ৭ই মার্চের ভাষণ প্রতিযোগিতায় বিজয়ী ১২ শিক্ষার্থীর মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। এরপর অনুষ্ঠিত হয় সাংস্কৃতি অনুষ্ঠান।

আরো সংবাদ