AM-ACCOUNTANCY-SERVICES-BBB

ডাঃ নজরুল ইসলাম খানের ইন্তেকাল

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মার্চ - ৫ - ২০২১ | ৮: ১১ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের শিশুরোগ বিশেষজ্ঞ সার্জন, সিলেট সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ নজরুল ইসলাম খান আর নেই। শুক্রবার (৫ মার্চ) সকাল ১১টা ৪৫মিনিটের সময় সিলেটের একটি বেসরকারী হাসপাতালে তিনি ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন)। ২০২০ সালের ১৯ মার্চ তিনি মস্তিস্কে রক্তক্ষরণ জনিত কারণে প্রায় এক বছর ধরে সংজ্ঞাহীন অবস্থায় তিনি কোমায় ছিলেন। তিনি ইতিপূর্বে বিশ্বনাথ উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসেবে দীর্ঘদিন কর্মরত ছিলেন।

কুমিল্লা জেরার দেবিদ্বার উপজেলার পাইকসাইড় গ্রামের কৃতি সন্তান ডাঃ নজরুল ইসলাম খান মৃত্যুকালে মা, স্ত্রী, ২পুত্র ও ১কন্যা, ৫ বোনসহ অসংখ্য আত্মীয় স্বজন গুনগ্রাহী রেখে গেছেন। তাঁর পুত্র নাহিদ আনোয়ারও একজন এমবিবিএস পাশ চিকিৎসক। শুক্রবার বাদজুম্মাা নগরীর হাওয়াপাড়া জামে মসজিদে নামাজে জানাজা শেষে তাঁর লাশ স্বজনরা কুমিল্লার দেবিদ্বার নিয়ে যান এবং সেখানে সন্ধ্যায় মরহুমের গ্রামের বাড়ী কাচিরসাইর গ্রামে নিজ গ্রামেই তাঁকে দাফন করা হয়।

খেলাফত মজলিসের কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক সাংগঠনিক সম্পাদক ডাঃ নজরুল ইসলাম খান দেশ জাতি ও ইসলামের পক্ষে বিভিন্ন আন্দোলন সংগ্রামে তিনি অগ্রনী ভূমিকা পালন করেন। সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের বিশিষ্ট শিশু সার্জন ডাঃ নজরুল ইসলাম খান ডক্টরস সোসাইটি অব বাংলাদেশ-ডিএসবি’র সাধারণ সম্পাদক ছিলেন।

আরো সংবাদ