AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে আলহাজ্ব সিরাজুল ইসলাম মেমোরিয়াল ট্রাস্টের ফ্রি খৎনা ক্যাম্প

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ফেব্রুয়ারি - ২১ - ২০২১ | ১১: ৩১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সিলেটের বিশ্বনাথ উপজেলার অলংকারী গ্রামে আলহাজ্ব সিরাজুল ইসলাম মেমোরিয়াল ট্রাস্ট (ফ্রি ফ্রাইডে ক্লিনিক) এর উদ্যোগে ফ্রি খৎনা ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। অলংকারী ডেভেলাপমেন্ট সোসাইটি, যুক্তরাজ্য প্রবাসী ফখরুল ইসলাম ও আমির আলীর সার্বিক সহযোগিতায় ২১শে ফেব্রুয়ারি দিনব্যাপী অনুষ্ঠিত এই ক্যাম্পে ২০জন শিশুকে ফ্রি খৎনা প্রদান করা হয়।

প্রয়াত যুক্তরাজ্য প্রবাসী আলহাজ্ব সিরাজুল ইসলামের গর্বিত পিতা হাজী আব্দুল মছব্বিরের সভাপতিত্বে খৎনা প্রদান উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট পার্কভিউ মেডিকেল কলেজ হাসপাতালের সহযোগী অধ্যাপক, জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ সাকির আহমদ শাহিন, বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা, অলংকারী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সামছুজ্জামান সমছু, ওসামনীনগর প্রেসক্লাবের সাবেক সভাপতি জুবের আহমদ সেকেল, অলংকারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হির মিয়া, ইউপি সদস্য ওদুদ মিয়া, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য সিতার মিয়া ও সিলেট লেখক ফোরামের সভাপতি নাজমুল ইসলাম মকবুল। স্বাগত বক্তব্য রাখেন ট্রাস্টের প্রতিষ্ঠাতা ও সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান ডাঃ শামছুল ইসলাম।

অলংকারী ডেভেলাপমেন্ট সোসাইটির প্রচার সম্পাদক মনোয়ার হোসেনের পরিচালনায় অনুষ্ঠারে শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৩য় বর্ষের শিক্ষার্থী ইমরান হুসাইন এবং শুভেচ্ছা বক্তব্য রাখেন ট্রাস্টের ট্রাস্টী ও স্ট্যান্ডর্ড ব্যাংক বিশ্বনাথ শাখার ব্যবস্থাপক আজিজুল ইসলাম।

এছাড়া অনুষ্ঠানে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও অলংকারী ডেভেলাপমেন্ট সোসাইটির সদস্যবৃন্দসহ অনেকেই উপস্থিত ছিলেন।

আরো সংবাদ