AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে ৩ শতাধিক ভিডিপি সদস্যদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মে - ১২ - ২০২০ | ১২: ১৩ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: করোনা ভাইরাসের সংকটময় মুহুর্ত মোকাবেলার লক্ষ্যে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সিলেট জেলার বিশ্বনাথ উপজেলার তালিকাভূক্ত ৩ শতাধিক ভিডিপি সদস্য-সদস্যাদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার সকালে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ডিজি মেজর জেনারেল শরীফ কায়কুবাদ-এর পক্ষ থেকে উপহার সরুপ ওই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

রামসুন্দর সরকারি অগ্রগামী মডেল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে প্রধান অতিথি হিসেবে উপহারের খাদ্যসামগ্রী বিতরণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সাবেক সদস্য এস এম নুনু মিয়া। সামাজিক দূরত্ব বজায় রেখে বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, ১ কেজি পিয়াজ, ১ লিটার সয়াবিন তেল, ১টি সাবান ও ১টি মাস্ক।

উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা আমির হোসেনের সভাপতিত্বে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. কামরুজ্জামান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহবুব আলম শাওন ভূঁইয়া, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সিলেট জেলার সার্কেল এডজিরেন্ট এনামুল হক, বালাগঞ্জ উপজেলার প্রশিক্ষক মুন্না পাল, সদরের প্রশিক্ষিকা এমি বেগম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ ফয়েজ আহমদ সেবুল। এসময় উপজেলা কমান্ডার ও ইউনিয়নের দলনেতা-দলনেত্রীগণ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ