AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে ব্যবসায়ীর ওপর মুখোশধারী দুর্বৃত্তের হামলা : টাকা লুট

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ফেব্রুয়ারি - ২ - ২০২০ | ৭: ২৩ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে প্রাণে হত্যার উদ্দেশ্যে আনোয়ার আলী (৩০) নামে এক ব্যবসায়ীর ওপর মুখোশধারী দুর্বৃত্তরা হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। তিনি উপজেলার দশঘর ইউনিয়নের বল্লভপুর গ্রামের মো. মজর আলীর ছেলে ও ‘স্বাদ এন্ড কোং’-মিয়ার বাজার শাখার স্বত্ত্বাধিকারী। শুক্রবার রাতে তার নিজ বাড়ীর সামনেই এ হামলার ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে বিশ্বনাথ থানা পুলিশ।

হামলায় আহত আনোয়ার আলী জানান, স্থানীয় মিয়ারবাজারে ‘স্বাদ এ্যান্ড কোং’ নামে আমার ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। ওই দিন রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে ব্যবসা পরিচালনা শেষে প্রতিষ্ঠানের পরিচালক, খালাতো ভাই সাহেদ আহমদসহ (২৩) মোটরসাইকেলযোগে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হই। বাড়ির নিকটবর্তী হওয়া মাত্র পূর্ব থেকে উৎপেতে থাকা মুখোশধারী দুই অস্ত্রধারী দুর্বৃত্ত আমাদের গতিরোধ করে হামলা চালায়। পরে আরো চার মুখোশধারী হামলায় যুক্ত হয়। অন্ধকারে এলোপাতাড়ি আঘাত করতে থাকে। এসময় আমি আমার ডান ও বাম পায়ে আঘাতপ্রাপ্ত হই। এক পর্যায়ে আমি তাদের হাত থেকে একটি ধারালো অস্ত্র ছিনিয়ে নিতে সক্ষম হই। তারা লুটে নেয় ব্যবসার নগদ ৩১ হাজার টাকা ও প্রয়োজনীয় কাগজাদি। পরে আমাদের শোর-চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে তারা পালিয়ে যায়। আমার ধারণা, পূর্ব বিরোধের জের ধরেই আমাকে প্রাণে হত্যার উদ্দেশ্যে এই হামলা চালানো হয়।

এ বিষয়ে কথা হলে থানার ওসি শামীম মুসা বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তাদের বাড়িতে এর আগেও একাধিক ঘটনা ঘটেছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

আরো সংবাদ