বিশ্বনাথের প্রথম অনলাইন পত্রিকা

BiswanathNews24

সব

বালাগঞ্জে প্রায় ৮’শ চক্ষুরোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

বালাগঞ্জ সংবাদদাতা :: বালাগঞ্জে প্রায় ৮’শ গরিব ও অসহায় চক্ষুরোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। সেবামূলক সংস্থা নছির আহমদ খলকু মিয়া এন্ড কমরুন্নাহার ট্রাস্টের উদ্যোগে ৯ম বারের মত শনিবার (০১ ফেব্রুয়ারি) দিনব্যাপী এসব রোগীদের চিকিৎসা প্রদান করা হয়। বালাগঞ্জের দেওয়ান বাজার ইউনিয়নের তালতলাস্থ ট্রাস্টের কার্যালয়ে সকালে এ চক্ষু চিকিৎসা ক্যাম্পের উদ্বোধন করেন ট্রাস্টের প্রতিষ্ঠাতা, যুক্তরাজ্য প্রবাসী প্রবীণ সমাজকর্মী আলহাজ্ব নছির আহমদ খলকু মিয়া। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ট্রাস্টের সভাপতি এএস মহবুব আহমদ।

ট্রাস্টের সাধারণ সম্পাদক মুহাম্মদ মিজানুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন বিশিষ্ট আইনজীবী এডভোকেট খন্দকার করিম উদ্দিন, ওসমানীনগর উপজেলার উছমানপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ট্রাস্টের সহ সভাপতি সৈয়দ মোতাহির আলী, বিয়ানীবাজার উপজেলা কৃষি কর্মকর্তা মোহাম্মদ আনিসুজ্জামান, ট্রাস্টের সদস্য হাফিজ কুতুব উদ্দিন আহমদ, হাফিজ রেদওয়ান আহমদ, হাফিজ জুবায়ের আহমদ, সৈয়দ আখতার আহমদ, ডা. আব্দুশ শহীদ, মওদুদ আহমদ চৌধুরী, সাবেক ইউপি সদস্য রফি উল্লাহ, প্রবীণ মুরুব্বি ডা. আহমদ আলী, দেওয়ান আব্দুর রহিম হাইস্কুল এন্ড কলেজের প্রভাষক জাকারিয়া টিপু, গহরপুর আল ফালাহ একাডেমি দাখিল মাদরাসার শিক্ষক আব্দুল করিম, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান জিলু, সদস্য আবুল কাসেম অফিক প্রমুখ।

মেজরটিলা জালালাবাদ চক্ষু হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসক ডা. এমএ মতিনের তত্ত্বাবধানে পরিচালিত চক্ষু শিবিরে বালাগঞ্জ, ওসমানীনগর ও দক্ষিণ সুরমা উপজেলার প্রায় ৮’শ গরিব ও অসহায় চক্ষুরোগীকে বিনামূল্যে ব্যবস্থাপত্র, ঔষধ এবং চশমা প্রদান করা হয়। এছাড়া ৩৭জন জটিল চক্ষুরোগীকে অপারেশনের জন্য বাছাই করা হয়েছে। জালালাবাদ চক্ষু হাসপাতালের সহযোগীতায় ট্রাস্টের অর্থায়নে বিনামূল্যে এসব রোগীদের চক্ষু অপারেশন ও অন্যান্য চিকিৎসা দেওয়া হবে।

উল্লেখ্য, আলহাজ্ব নছির আহমদ খলকু মিয়া এন্ড কমরুন্নাহার ট্রাস্ট প্রতি বছর চক্ষুশিবির আয়োজনের মাধ্যমে গরিব, অসহায় রোগীদের চিকিৎসা প্রদানের পাশাপাশি খৎনা ক্যাম্প, শীতবস্ত্র বিতরণ, বৃত্তি প্রদান, হাফিজিয়া মাদ্রাসা পরিচালনাসহ বিভিন্ন সামাজিক ও ধর্মীয় কার্যক্রম চালিয়ে যাচ্ছে।


Endofcontent

Endofcontent
You might also like

Leave A Reply

Your email address will not be published.

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম বিশবনাথের প্রথম ও প্রাচিন অনলাইন পত্রিকা, যার যাত্রা শুরু হয়েছিলো ২০১৪ সালের শুরুর দিকে।

© স্বত্ব বিশ্বনাথ নিউজ ২০১৪ - ২০২০
চেয়ারম্যানঃ মোঃ মিছবাহ উদ্দিন
সম্পাদক ও প্রকাশক : এমদাদুর রহমান মিলাদ
সম্পাদকীয় কার্যালয় : হাজী ইন্তাজ আলী মার্কেট (গ্রাউন্ড ফ্লোর), বিশ্বনাথ পুরান বাজার, বিশ্বনাথ, সিলেট।

ফোনঃ +88 01717682655 ইমেইল: biswanathn24@gmail.com
error: Content is protected !!