AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথের সিংগেরকাছ আলিম মাদ্রাসায় কৃতি ব্যক্তিবর্গকে সংবর্ধনা প্রদান

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ফেব্রুয়ারি - ১ - ২০২০ | ১০: ২৮ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: বাংলাদেশ মন্ত্রী পরিষদ বিভাগের সাবেক অতিরিক্ত সচিব ও সিআরভিএস’র কান্ট্রি কো-অর্ডিনেটর মঈন উদ্দিন বলেছেন, শিক্ষার্থীরা আগামীদিনের ভবিষ্যৎ। তাদেরকে ভালো ভাবে মানুষ করে গড়ে তুলতে হবে। ওরা যেন বুজা না হয়, সেদিকে সবাইকে খেয়াল রাখতে হবে।

শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, আমরা মানসম্মত লেখাপড়া চাই। বড় হবার জন্য মনে অদম্য বাসনা থাকতে হবে, অর্জন করতে হবে নেতৃত্বের গুণাবলী। তাহলে একদিন অবশ্যই বড় হবে।

তিনি আরো বলেন, প্রবাসীরা হলেন আমাদের প্রাণ। তাদের জন্য আমরা ভাল আছি। তাদেরকে সম্মান করতে হবে। গুণীজনকে সম্মান না দিলে যেমন গুণীজন সৃষ্টি হয় না, তেমনি দানবীরকে স্বীকৃতি না দিলে দানবীরও সৃষ্টি হয় না।

তিনি শনিবার (১ ফেব্রুয়ারি) দুপুরে বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়নের সিংগেরকাছ আলিম মাদ্রাসায় কৃতি ব্যক্তিবর্গকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মাদ্রাসা গভর্নিং বডির সহ সভাপতি আলহাজ্ব আবারক আলীর (সাবেক ইউপি চেয়ারম্যান) সভাপতিত্বে ও শিক্ষক আনোয়ার হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্যের গ্রেটার ম্যানচেস্টারের কাউন্সিলর আব্দুল মালিক, ওল্ডহাম সেন্ট্রাল জামে মসজিদের মোতাওয়াল্লী মুক্তার আলী, গ্রেটার সিলেট ডেভেলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিলর ইন ইউকে’র সদস্য আলহাজ্ব তৈমুছ আলী। স্বাগত বক্তব্য রাখেন মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা মাহবুবুল ওয়াছে।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাবেক ভারপ্রাপ্ত প্রিন্সিপাল মাওলানা নুর উদ্দিন, গভর্নিং বডির সদস্য তফুর মিয়া, হাফিজ আরব খান, প্রাক্তন ছাত্র মাওলানা মাশুক আহমদ।

এসময় গভর্নিং বডির সদস্য আমীর আলী, প্রাক্তন ছাত্র আব্দুল মুকিত, আবু তাহের মিছবাহ সহ মাদ্রাসার শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে মাদ্রাসার গভর্নিং বডির সভাপতি আলহাজ্ব শরীফ খানের সুস্থতা কামনায় বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

আরো সংবাদ