AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে কোনারাই গ্রামে ইসলামী সুন্নি মহাসম্মেলন সোমবার

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ফেব্রুয়ারি - ১ - ২০২০ | ৭: ৫৭ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ উপজেলার দেওকলস ইউনিয়নের কোনারাই গ্রামবাসী, স্বেচ্ছাসেবক সমাজকল্যাণ সংস্থা ও ইসলামী যুব সংঘের উদ্যোগে ২০তম আজিমুশ্বান ইসলামী সুন্নি মহাসম্মেলন আগামী ৩রা ফেব্রুয়ারী সোমবার স্থানীয় কোনারাই আনোয়ার হোসেন উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে।

কোনারাই জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা মঈন উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিতব্য সুন্নি মহাসম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মোফাচ্ছিরে কোরআন, আইটিভি (আমেরিকা), আরটিভি ও চ্যানেল ২৪ এর আলোচক মাওলানা ড. সাদিকুর রহমান আল-আজহারী। বিশেষ আকর্ষণ হিসেবে উপস্থিত থাকবেন হবিগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা শরীফ উদ্দিন নুরী ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিটিভি ও এশিয়ান টিভির আলোচক, ওসমানীনগর একাডেমীর প্রিন্সিপাল মাওলানা সাদিক সিকান্দার।

এছাড়াও আমন্ত্রিত উলামায়ের কেরামদের মধ্যে উপস্থিত থাকবেন ভাদেশ্বর মোকাম বাজার জামে মসজিদের খতিব মাওলানা আবদুল বারী জেহাদী, কোনারাই আনোয়ার হোসেন উচ্চ বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মাওলানা বদিউল আলম, কাইড়ঘাট মিছবাহুল উলুম দাখিল মাদরাসার সহকারি শিক্ষক মাওলানা মাওলানা আরিফ বিল্লাহ ও মাওলানা সাইদুল ইসলাম। সুন্নি মহাসম্মেলনে সকলের উপস্থিতি ও সহযোগিতা চেয়েছেন কোনারাই গ্রামবাসী ও স্বেচ্চাসেবী সমাজকল্যাণ সংস্থার নেতৃবৃন্দ।

আরো সংবাদ