AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে প্রবাসীর বাড়িতে ডাকাতি : আহত ১

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জানুয়ারি - ৩১ - ২০২০ | ৭: ২৫ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে দশদিনের ব্যবধানে আরেক যুক্তরাজ্য প্রবাসীর বাড়িতে ডাকাতি সংঘটিত হয়েছে। বৃহস্পতিবার দিনগত রাত আড়াইটার দিকে উপজেলার রামপাশা ইউনিয়নের চৌধুরীগাঁও গ্রামের যুক্তরাজ্য প্রবাসী নজির আলীর বিশ্বনাথেরগাঁও গ্রামস্থ ওয়াহিদ ভিলায় এ ঘটনা ঘটে।

ডাকাতেরা বাসার ভাড়াটিয়া বিশ্বনাথেরগাঁও গ্রামের মৃত আছকর আলীর ছেলে নুর আলীকে (২৯) পিটিয়ে আহত করে নগদ টাকা ও মালামাল লুট করে নিয়ে যায়। আহত নুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।

এর আগে গত ২১ জানুয়ারী মঙ্গলবার দিনগত রাতে একই ইউনিয়নের আনরপুর গ্রামের যুক্তরাজ্য প্রবাসী ছালেক মিয়ার বাড়িতে ডাকাতি সংঘটিত হয়।

আহত নুর আলী জানান, বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে মুখোশধারী ১০/১২ জনের একদল ডাকাত বাসার কলাপসিপল গেইটের তালা ও দরজা ভেঙ্গে ঘরের ভেতরে ঢুকে এবং লোহার রড দিয়ে নুর আলীর মাথায় আঘাত করলে তিনি আহত হন। এসময় ডাকাতদল ঘরে থাকা ৪ ভরি ওজনের ২টি রুপার চেইন, ৩টি মোবাইল সেট ও নগদ প্রায় ৭ হাজার টাকা লুট করে নিয়ে যায়। ডাকাতদল চলে যাওয়ার পর নুর আলীর এক চাচাতো ভাই ৯৯৯ নাম্বারে কল দিলে থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে আহত নুর আলীকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে।

এব্যাপারে বিম্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মূসা বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনায় আইনী পদক্ষেপ নেয়া হচ্ছে।

আরো সংবাদ