AM-ACCOUNTANCY-SERVICES-BBB

খাজাঞ্চী স্টেশন স্পোটিং ক্লাবের ৯ম ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন ১ ফেব্রুয়ারি

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জানুয়ারি - ২৮ - ২০২০ | ২: ২৯ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ উপজেলার ঐতিহ্যবাহী খাজাঞ্চী স্টেশন স্পোর্টিং ক্লাব কর্তৃক আয়োজিত ৯ম ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। আগামী ১ ফেংব্রুয়ারি শনিবার খাজাঞ্চী রেলওয়ে স্টেশনের উত্তরের মাঠে আনুষ্ঠানিকভাবে টুর্নামেন্টের শুভ উদ্বোধন করা হবে।

টুর্নামেন্টে ১ম পুরস্কার হিসেবে রয়েছে ১২৫ সিসি ১টি মোটরসাইকেল (হিরো গ্ল্যামার), দাতা সৌদিআরব প্রবাসী মো. আরশ আলী গণি, ১ম পুরস্কার হিসেবে রয়েছে ১টি কম্পিউটার, দাতা- যুক্তরাজ্য প্রবাসী আনছার আলী এবং ৩য় পুরস্কার হিসেবে রয়েছে ১টি ফ্রিজ, দাতা সৌদি আরব প্রবাসী রুহুল আমিন। এছাড়া উদ্বোধনী খেলায় বিজয়ী টিমের জন্য পুরস্কার হিসেবে রয়েছে ১টি ২৪ ইঞ্চি কালার টিভি, দাতা- যুক্তরাজ্য প্রবাসী আব্দুল কুদ্দুছ। টুর্নামেন্টের প্রধান পৃষ্ঠপোষকতায় রয়েছেন যুক্তরাজ্য প্রবাসী আলহাজ্ব জামাল উদ্দিন রেজা।

টুর্নামেন্ট সফল এবং সুন্দরভাবে সম্পন্ন করতে সকলের সহযোগিতা কামনা করে খাজাঞ্চী স্টেশন স্পোর্টিং ক্লাবের সভাপতি আফতাব আলী ও সাধারণ সম্পাদক আব্দুল কাদির বাবুল বলেন, টুর্নামেন্টে সর্ব্বেচ্ছ ৩২টি টিম অংশগ্রহন করার সুযোগ রয়েছে। টিম এন্ট্রি শেষে ৩০ জানুয়ারি সন্ধ্যায় খেলার ড্র অনুষ্ঠিত হবে।

এবার ২০৫০ টাকা এন্ট্রি ফি নির্ধারণ করা হয়েছে। টিম এন্ট্রির জন্য ০১৭১৫-০১৭৮৭৫ (সভাপতি), ০১৭১৮-৪৪১৬১০ (সাধারণ সম্পাদক) এবং ০১৭১৮-৩৮২১৩৯ (অর্থ সম্পাদক) মোবাইল নাম্বারে যোগাযোগের অনুরোধ জানানো হয়েছে।

আরো সংবাদ