বিশ্বনাথের প্রথম অনলাইন পত্রিকা

যুক্তরাজ্য প্রবাসী গীতিকার আছাব আলী বিমানবন্দরে সংবর্ধিত

বিশ্বনাথনিউজ২৪ :: যুক্তরাজ্য প্রবাসী গীতিকার মো. আছাব আলীকে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে সংবর্ধনা প্রদান করা হয়েছে। তিনি সোমবার (২৭ জানুয়ারি) সংক্ষিপ্ত সফরে যুক্তরাজ্য থেকে দেশে ফিরলে সিলেটের বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক এবং রাজনৈতিক অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা তাকে এই সংবর্ধনা প্রদান করেন। এরপর মোটরসাইকেল শোভাযাত্রা সহকারে বিমানবন্দর থেকে নগরীর বাসভবনে আছাব আলীকে নিয়ে যান ভক্ত অনুরাগীরা।

বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জের সামনে সংক্ষিপ্ত বক্তব্যে গীতিকার আছাব আলী বলেন, আজ আমি খুবই আনন্দিত। আপনারা আমাকে যে ভালোবাসায় সিক্ত করলেন, তার ঋণ কোনদিন শোধ করতে পারব না। আশা করব আপনাদের এই ভালোবাসা আমার চলার পথের প্রেরণা হয়ে থাকবে। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন, যাতে দেশ ও মানুষের কল্যাণে কাজ করে যেতে পারি।

এসময় বাউল শিল্পী কল্যাণ ট্রাস্টের চেয়ারম্যান ফকির শাহ তোফাজ্জল ভান্ডারী, সাধারণ সম্পাদক ছয়ফুল আলম জালালী, সাংগঠনিক সম্পাদক বাউল ভাসানী বারিক, গীতিকার আলী আহমদ, সদস্য আরশ আলী, কণ্ঠশিল্পী চাঁদনী সুমি, কন্ঠ শিল্পী শামীমা জালালী, আব্দুস সুবহান, আশীক আলী, আবু তাহের, ইনসান আলী, আব্দুর রউফ, কাছা মিয়া, জিসান আহমদ, রোমান আহমদ, কুয়াজ আলী, কন্ঠ শিল্পী শাহানা বেগম, কিচ্ছা শিল্পী তারা খান, রজব আলী, জহুর আলী, বাউল তুতা মিয়া, গীতিকার ফারুক মিয়া, বাউল শিল্পী বিরহী হাসান, বাউল পাগল আমির, বাউল আব্দুল্লাহ, কণ্ঠশিল্পী সালমা আক্তার, মোহাম্মদ আবুল মিয়া, ববিতা আক্তার, মমতা আক্তার, প্রবাসী আরজ আলী, গীতিকার গোলাম শাহরিয়ার আনু, শাহাবুদ্দিন, আহারুন নেছা, উস্তাদ নিশিকান্ত শিল্পী গুষ্টির সাধারণ সম্পাদক বাউল শিল্পী শিতন বাবু, মাঠির বাউল শিল্পী গুষ্টির সাধারণ সম্পাদক নুনু গাজী, সংগঠক আব্দুর রহিম, আবুল বশর, বশির মিয়া, জালাল মিয়া, আহমদ হোসেন, মুজিবুর রহমান, মন্নান মিয়া, আব্দুল খালেক, মোহাম্মদ আবদুল কাশেম, আব্দুল মতিন, মাহাতাব মিয়া, মোহাম্মদ মুতাহির আলী, মোহাম্মদ সিরাজ মিয়া, কুতুব উদ্দিন রানা সহ অনেকেই উপস্থিত ছিলেন।


Endofcontent

Endofcontent
You might also like

Leave A Reply

Your email address will not be published.

error: Content is protected !!