AM-ACCOUNTANCY-SERVICES-BBB

প্রবাসী অলংকারী ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র কার্যনির্বাহী কমিটির সভা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জানুয়ারি - ২৩ - ২০২০ | ১২: ২৮ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: বিশ্বনাথ উপজেলার ‘প্রবাসী অলংকারী ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র কার্যনির্বাহী কমিটির এক সভা গত ১৩ জানুয়ারী সোমবার পূর্ব লন্ডনের ব্রিকলেইনের একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত। সভায় সংগঠনের বিগত দিনের কার্যক্রম ও ভবিষ্যত পরিকল্পনা নিয়ে আলোচনা হয়।

সভায় ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হারিছ মিয়ার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকাহত পরিবারবর্গের প্রতি সমবেদনা ও মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করে দোয়া করা হয়। এছাড়া সভায় জানানো হয় অলংকারী ইউনিয়নের রামধানা গ্রামের এক অসহায় কন্যাকে বিবাহ সহায়তা বাবত ২০হাজার টাকা দেয়া হয়েছে এবং পৌদনাপুর গ্রামের এক দরিদ্র পরিবারকে গৃহ নির্মানবাবত ৫০ হাজার টাকার অনুদান প্রদান করা হবে জানানো হয়।

সংগঠনের সভাপতি আবেদ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট রশিদ আলীর পরিচালনায় সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ট্রেজারার এম এ সালাম।

বক্তব্য রাখেন সংগঠনের উপদেস্টা আবুল কালাম আজাদ, ট্রাস্টি আব্দুস ছোবহান, ইলিয়াস আলী পাশা , জাকির হোসেন কয়েছ, রেজাউল করিম রাজু, মফজ্জিল আলী, আব্দুর রহিম, বাবুল আহমদ, সামশাহদ মিয়া, কামরুল হক শাহীন, আব্দুল খালিক, খালেদ মাসুদ রনি, আব্দুল হাই, আব্দুল সামী, তোমা মিয়া প্রমুখ।

সভায় নতুন তিন ট্রাস্টির নাম প্রকাশ করা হয়। তারা হচ্ছেন আব্দুল আওয়াল চৌধুরী জলিল (মুনশির গাঁও), আব্দুল হাদি মাসুম (ফরহাদপুর), গোলাম রাব্বানী বারী (ফরহাদপুর)।

আরো সংবাদ