বিশ্বনাথের প্রথম অনলাইন পত্রিকা

BiswanathNews24

সব

যুক্তরাজ্যে শফিউল আলম চৌধুরী নাদেল সমর্থক গোষ্ঠী গঠন

বিশ্বনাথনিউজ২৪ :: সাবেক ছাত্রলীগ নেতা শফিউল আলম চৌধুরী নাদেল বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে পূর্ব লন্ডনে আনন্দ সভা করেছে ছাত্রলীগের সাবেক নেতাকর্মীরা।

২০ জানুয়ারী সোমবার মাইল্যান্ডের একটি রেস্টুরেন্টে আয়োজিত সভায় যুক্তরাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে আসা, বাংলাদেশ আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের অনেক নেতা কর্মী ও শফিউল আলম চৌধুরী নাদেল সমর্থক, বন্ধু বান্ধব ও শ্তভাকাঙ্খী উপস্থিত ছিলেন।

এসময় সকলের সর্বসম্মতিক্রমে শফিউল আলম চৌধুরী নাদেল সমর্থক গোষ্ঠী নামে একটি সংগঠন করা হয়। এই সংগঠনের মাধ্যমে শফিউল আলম চৌধুরী নাদেলকে সার্বিক সহযোগিতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে প্রবাস থেকে সহযোগিতা করা হবে।

সভায় সভাপতিত্ব করেন লন্ডন মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক, সৈয়দ সাদেক। লন্ডন মহানগর যুবলীগের যুগ্ম সম্পাদক মোয়াজ্জেম হোসেন চৌধুরী রিপন এর পরিচালনায় বক্তব্য রাখেন সৈয়দ তাহমিমুল হক তাহমিম, সাদিক রহমান বকুল, ফখরুল আম্বিয়া, বদরুজ্জামান শামীম, চন্দন মিয়া, ফয়ছল আহমদ, তারেক আহমেদ, ফয়ছল হোসেন সুমন, রোকন উদ্দিন, আবুল কাহের, মহসিন আহমেদ, অধ্যাপক মোঃ শাহজাহান, আবু মাহবুব, মুহিব খান, আনোয়ারুল কামাল দুলাল, আদিল ইসলাম, আহমেদ ইমরান সাফি প্রমুখ। সভার শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন সাবেক ছাত্রনেতা দুলন আহমেদ।

বক্তাগণ তাদের বক্তব্যে নব নিযুক্ত বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধূরী নাদেল এর বর্ণিল রাজনৈতিক জীবনের আলোকপাত করতে গিয়ে বলেন স্বমহিমায় রাজনীতির মাঠে আলো ছড়িয়েছেন শফিউল আলম চৌধুরী নাদেল। নাদেলের রাজনৈতিক জীবনের সূচনা হয়েছিল ১৯৮৬ সালে সিলেট শহর স্কুল (বর্তমান সিলেট সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়) ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালনের মধ্য দিয়ে। এরপর ১৯৮৭ সালে সিলেট এম.সি কলেজ ছাত্রলীগের কার্যকরী কমিটির সদস্য নির্বাচিত হন এবং ১৯৮৯ থেকে ১৯৯৩ সাল পর্যন্ত সিলেট জেলা ছাত্রলীগের কার্যকরী কমিটির সদস্যের দায়িত্ব পালন করেন।
১৯৯৩ সালে সিলেট জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হন এবং ১৯৯৭ সালে সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হন। ২০০৪ সাল থেকে ২০১২ সাল পর্যন্ত সিলেট মহানগর আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করেন এবং ২০১২ইং সালে সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন। এছাড়াও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মেডিক্যাল কমিটি’র চেয়ারম্যান, সিলেট মেট্রোপলিটন চেম্বার অফ কমার্স এন্ড ইন্ড্রাস্ট্রি’র পরিচালক এবং বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে আসছেন। এসবের ধারাবাহিকতায় বিগত ৫ ডিসেম্বর অনুষ্ঠিত সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের কাউন্সিলে তিনি সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে প্রার্থী ছিলেন।

সভায় লাখবরা থেকে আগত সাবেক ছাত্রনেতা সৈয়দ তাহমিমুল হক তার বক্তব্যে আগামীতে জাতির জনক বঙ্গবন্ধুর জন্মদিন বা মুজিব বর্ষ পালনের জন্য বিশেষ ভাবে জোর দাবি জানান।

সভাপতির বক্তব্যে সৈয়দ সাদেক বলেন আগামীতে সকলের সহযোগিতায় শফিউল আলম চৌধূরী নাদেলের সকল কার্যক্রম যেন সুন্দর ও স্বার্থক হয় সে ব্যাপারে সকলের দৃষ্টি আকর্ষণ করেন।

আগামীতে শফিউল আলম চৌধূরী নাদেল সমর্থক গোষ্ঠীর ভেনারে বৃহত্তর পরিসরে যুক্তরাজ্যে নাদেল কে সম্বর্ধণা দেওয়ার সিদ্ধান্ত গৃহীত হয়।


Endofcontent

Endofcontent
You might also like

Leave A Reply

Your email address will not be published.

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম বিশবনাথের প্রথম ও প্রাচিন অনলাইন পত্রিকা, যার যাত্রা শুরু হয়েছিলো ২০১৪ সালের শুরুর দিকে।

© স্বত্ব বিশ্বনাথ নিউজ ২০১৪ - ২০২০
চেয়ারম্যানঃ মোঃ মিছবাহ উদ্দিন
সম্পাদক ও প্রকাশক : এমদাদুর রহমান মিলাদ
সম্পাদকীয় কার্যালয় : হাজী ইন্তাজ আলী মার্কেট (গ্রাউন্ড ফ্লোর), বিশ্বনাথ পুরান বাজার, বিশ্বনাথ, সিলেট।

ফোনঃ +88 01717682655 ইমেইল: biswanathn24@gmail.com
error: Content is protected !!