বিশ্বনাথের প্রথম অনলাইন পত্রিকা

বালাগঞ্জে এতিমদের জন্য নির্মিত পাকাঘর’র উদ্বোধন

মো. জিল্লুর রহমান জিলু, বালাগঞ্জ থেকে :: বালাগঞ্জে আলহাজ্ব শফিকুর রহমান খান সৈয়দা সালেহা খাতুন এতিম এন্ড গরিব কল্যাণ ট্রাস্টের উদ্যোগে প্রায় ৩লাখ টাকা ব্যয়ে বিধবা ও এতিমদের জন্য একটি পাকাঘর নির্মাণ করে দেয়া হয়েছে। উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নের আনোয়ারপুর গ্রামের প্রয়াত ফারুক আহমদের বিধবা স্ত্রী শিফালী বেগম এবং তার এতিম ২মেয়ে এবং ১ছেলের জন্য ট্রাস্টের নিজস্ব অর্থায়নে এ ঘর নির্মাণ করে দেয়া হয়েছে।

এদিকে সোমবার (২০ জানুয়ারি) দুপুরে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পাকাঘরের আনুষ্ঠানিক উদ্বোধন করেছেন বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তাকুর রহমান মফুর। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আলহাজ্ব শফিকুর রহমান খান সৈয়দা সালেহা খাতুন এতিম এন্ড গরিব কল্যাণ ট্রাস্টের চেয়ারম্যান, যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা আহবাবুর রহমান খান মিরন।

অনুষ্ঠানে বক্তৃতাকালে মোস্তাকুর রহমান মফুর বলেন, গরিব অসহায়দের পাশে দাঁড়ানো বিত্তবানদের কর্তব্য। আলহাজ্ব শফিকুর রহমান খান সৈয়দা সালেহা খাতুন এতিম এন্ড গরিব কল্যাণ ট্রাস্ট প্রয়াত ফারুক আহমদের বিধবা স্ত্রী ও তার পিতৃহীন সন্তানদের জন্য পাকাঘর নির্মাণ করে যে মহত্ত্বের প্রমাণ দিয়েছে তার প্রশংসার দাবিদার।

অনুষ্ঠানে বক্তৃতা করেন দেওয়ান আব্দুর রহিম হাইস্কুল এন্ড কলেজ গভর্ণিং বডির সাবেক সদস্য আব্দুল জলিল বেলাল, ট্রাস্টের সদস্য সচিব এনায়েতুর রহমান খান রাজু, কোষাধ্যক্ষ নাজিমুল মুত্তাকিন খান। এসময় বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান জিলু, অর্থ সম্পাদক এসএম হেলাল প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন জামিয়া ইসলামিয়া হোসাইনিয়া গহরপুর মাদরাসার মুহাদ্দিছ হাফিজ সালেহ আহমদ।


Endofcontent

Endofcontent
You might also like

Leave A Reply

Your email address will not be published.

error: Content is protected !!