AM-ACCOUNTANCY-SERVICES-BBB

ব্রিটিশ সাইক্লিং টিমকে বিশ্বনাথ প্রেসক্লাবের সংবর্ধনা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জানুয়ারি - ২১ - ২০২০ | ১২: ৫০ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: বাংলাদেশে সফররত ব্রিটিশ সাইক্লিং টিমকে বিশ্বনাথ প্রেসক্লাবের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) ব্রিটেনের জনপ্রিয় মুসলিম চ্যারিটি সংস্থার ১৪ সদস্য বিশিষ্ট ‘টিম এমসি’র সাইক্লিং দলকে বিশ্বনাথে এই সংবর্ধনা দেয়া হয়।

কক্সবাজারের রামুতে ছিন্নমূল শিশুদের স্থায়ী পুনর্বাসনের জন্য প্রায় ২ কোটি টাকার তহবিল (ফান্ড) সংগহের লক্ষ্যে ‘ট্যুার ডি বাংলাদেশ’ নামে টিম এমসি এর সদস্যরা বাংলাদেশে আসেন এবং তারা কক্সবাজার থেকে বাইসাইকেল চালিয়ে চট্রগ্রাম, ফেনী, শ্রীমঙ্গল হয়ে বিশ্বনাথে আসেন। বিশ্বনাথ উপজেলা সদরে পৌছলে তাদেরকে বিশ্বনাথ প্রেসক্লাব নেতৃবৃন্দ আনুষ্ঠানিকভাবে ফুল দিয়ে বরণ করে নেন। এসময় উপজেলা পরিষদের সামনে এক সংক্ষিপ্ত পথসভা অনুষ্ঠিত হয়।

বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিনের সভাপতিত্বে ও সাবেক সভাপতি রফিকুল ইসলাম জুবায়েরের উপস্থাপনায় পথসভায় বক্তব্য রাখেন টিম এমসি’র গ্রুপ লিডার, লন্ডন থেকে বাইসাইকেল চালিয়ে মক্কায় পবিত্র হজ্ব পালন করে চমক সৃষ্টিকারী বিশ্বনাথের কৃতি সন্তান রাশিদ আলী।
বক্তব্যে তিনি টিম এমসি’কে আতিতেয়তা প্রদান করায় বিশ্বনাথ প্রেসক্লাব ও এলাকাবাসীকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

আরো বক্তব্য রাখেন টিম এমসি’র সদস্য ইরফান রাজপুত, মোহাম্মদ খালিক, কামরান মালিক ও আব্দুল হান্নান, মুসলিম চ্যারিটির কো-অডিনেটর ফজলুল করিম।

এসময় টিম এমসি’র সদস্য রহমত আলী, আফসার চৌধুরী, আনসার চৌধুরী, আবু তাহির, আব্দুল আহাদ, রাসেল খান, শামছুল হক, আবুল কালাম, নাসিবুল ইসলাম, কামরুল ইসলাম, বিশ্বনাথ প্রেসক্লাবের সহ সভাপতি তজম্মুল আলী রাজু, সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, সাবেক কোষাধ্যক্ষ অসিত রঞ্জন দেব, রাশিদ আলীর পিতা হাজী মখলিছুর রহমান, সংগঠক মশিহুর রহমান লিপু প্রমুখ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ